ঢাকা | বৃহঃস্পতিবার, ২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

কিউই সফর শেষ হার্ডির, ডাক পেলেন জনসন

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২৪ ১১:১১

ছিটকে গেলেন হার্ডি। ফাইল ছবি ছিটকে গেলেন হার্ডি। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ সতীর্থ মার্কাস স্টয়নিসের চোটে কপাল খুলেছিল অ্যারন হার্ডির। আসন্ন নিউজিল্যান্ড সিরিজে ভালো করলে খুলে যেতে পারত বিশ্বকাপে খেলার দরজা। কিন্তু সিরিজ শুরুর আগেই কপাল পুড়েছে তার। আরেকজনের পাওয়া চোটে দলে জায়গা পেয়ে নিজেই এবার ছিটকে গেলেন চোটে পড়ে। পেশির সমস্যায় আসন্ন নিউজিল্যান্ড সফরে যাওয়া হচ্ছে না এই অজি অলরাউন্ডারের। 

পিঠের চোটের কারণে কিউইদের বিপক্ষে সিরিজ থেকে আগেই ছিটকে গেছেন অজি অলরাউন্ডার মার্কাস স্টয়নিস। তার পরিবর্তে অজিরা তাই দলে ডাকেন আরেক অলরাউন্ডারের অ্যারন হার্ডিকে। 

কিন্তু ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার হয়ে শেফিল্ড শিল্ডের ম্যাচ খেলার কারণে দলের সঙ্গে নিউজিল্যান্ডে যাওয়া হয়নি তার৷ সব ঠিক থাকলে আজই (সোমবার) ওয়েলিংটনের উদ্দেশে দেশ ছাড়ার কথা ছিল তার। 

কিন্তু শেফিল্ড শিল্ডের ম্যাচ চলাকালীন বোলিং করার সময় পায়ের মাংসপেশিতে অস্বস্তি অনুভব করেন হার্ডি। এরপর তার স্ক্যান করানো হয়। স্ক্যানে গুরুতর কিছু ধরা না পড়লেও সতর্কতার অংশ হিসেবে নিউজিল্যান্ড সিরিজের দল থেকে বাদ দেওয়া হয়েছে তাকে। এদিকে হার্ডির বদলি হিসেবে পেসার স্পেন্সার জনসনকে দলে ডেকেছে অজিরা 

আগামী ২১ ফেব্রুয়ারি ওয়েলিংটনে মাঠে গড়াবে নিউজিল্যান্ড এবং অস্ট্রেলিয়ার মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। সিরিজের বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী ২৩ ও ২৫ ফেব্রুয়ারি। 

নিউজিল্যান্ড সফরে অস্ট্রেলিয়ার টি-২০ দলঃ মিচেল মার্শ (অধিনায়ক), প্যাট কামিন্স, টিম ডেভিড, নাথান এলিস, জশ হ্যাজেলউড, ট্রাভিস হেড, জশ ইংলিশ, গ্লেন ম্যাক্সওয়েল, ম্যাট শর্ট, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, স্পেন্সার জনসন, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জাম্পা।

 

-নট আউট/টিএ

 

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷