ঢাকা | সোমবার, ৬ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সিরিজের মাঝপথে অজি স্কোয়াডে হাফ ডজন পরিবর্তন

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২৩ ২০:৩৩

ফাইল ছবি ফাইল ছবি

নট আউট ডেস্কঃ বিশ্বকাপের ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হারলেও টি-টোয়েন্টি সিরিজে দাপট দেখাচ্ছে স্বাগতিক ভারত। পাঁচ ম্যাচের এই সিরিজে এখন পর্যন্ত ২-০ ব্যবধানে এগিয়ে স্বাগতিকরা। সিরিজে ফিরতে মরিয়া সফরকারী অস্ট্রেলিয়া এবার শেষ দুই ম্যাচের জন্য স্কোয়াডে এনেছে হাফ ডজন পরিবর্তন। টি-টোয়েন্টি স্কোয়াডে থাকা বিশ্বকাপ জয়ী সদস্যরা ফিরে যাচ্ছেন দেশে। বাকিদের মধ্যে কেবল ট্রাভিস হেডও থেকে যাচ্ছেন অস্ট্রেলিয়ায়।

বিশ্বকাপে দলে থাকা স্মিথ খেলেছিলেন টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচেই। অন্যদিকে অ্যাডাম জাম্পা খেলেছেন একটি ম্যাচ। কিন্তু সিরিজের বাকি অংশে এই দু'জন না থাকায় দেশ থেকে উড়িয়ে আনা হয়েছে উইকেটরক্ষক ব্যাটার জস ফিলিপে ও ব্যাটার বেন ম্যাকডারমটকে।

এদিকে তৃতীয় টি-টোয়েন্টি শেষেই দেশের বিমান ধরবেন গ্লেন ম্যাক্সওয়েল, জস ইঙ্গলিস, মার্কাস স্টয়নিস ও শন অ্যাবটরা। এই চারজনের সবাই ছিলেন অস্ট্রেলিয়ার বিশ্বকাপ জয়ী দলে। অন্যদিকে চর্তুথ টি-টোয়েন্টির আগে দলে যোগ দিবেন বেন ডোয়ার্শুইস ও ক্রিস গ্রিন।

অস্ট্রেলিয়া স্কোয়াড: ম্যাথু ওয়েড (অধিনায়ক), জেসন বেহরেনডর্ফ, টিম ডেভিড, বেন ডোয়ার্শুইস, নাথান এলিস, ক্রিস গ্রিন, অ্যারন হার্ডি, ট্রাভিস হেড, বেন ম্যাকডারমট, জস ফিলিপে, তানভীর সাঙ্গা, ম্যাট শর্ট ও কেন রিচার্ডসন।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷