ঢাকা | শনিবার, ৪ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

পাকিস্তানের হেড কোচ হলেন রেহমান, বোলিংয়ের দায়িত্বে গুল

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৫ মার্চ ২০২৩ ২১:৩৫

পাকিস্তানের বোলিং কোচ হলেন গুল। ফাইল ছবি পাকিস্তানের বোলিং কোচ হলেন গুল। ফাইল ছবি

আসসালামু আলাইকুম

নট আউট ডেস্কঃ ফের বদলে গেল পাকিস্তান জাতীয় দলের কোচিং প্যানেল। আফগানিস্তানের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে নতুন হেড কোচের অধীনে খেলবেন শাদাব খানরা। এক বিবৃতিতে পাকিস্তান ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে আবদুল রেহমানকে নিয়োগ দিয়েছে তারা।

এছাড়া বোলিংয় কোচের দায়িত্ব পাচ্ছেন সাবেক পাক পেসার উমর গুল। মোহাম্মদ ইউসুফকে ব্যাটিং পরামর্শক ও আবদুল মজিদকে দেওয়া হয়েছে ফিল্ডিং কোচের দায়িত্ব। 

দায়িত্ব পেয়ে টুইটারে পিসিবিকে ধন্যবাদ জানিয়েছেন রেহমান। টুইট বার্তায় তিনি লিখেছেন, ‘যে সম্মান আমাকে দেওয়া হল, তা প্রকাশ করার মতো ভাষা খুঁজে পাচ্ছি না। আমার উপরে আস্থা রাখার জন্য এবং পাকিস্তানের ক্রিকেটের সেবা করার সুযোগ দেওয়ার জন্য পাক বোর্ড এবং চেয়ারম্যানকে ধন্যবাদ। আমার অভিজ্ঞতা কাজে লাগানোর দারুণ একটা সুযোগ পেলাম।’

উল্লেখ্য, চলতি মাসের শেষ সপ্তাহে শারজায় আফগানিস্তানের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি খেলবে পাকিস্তান দল৷ আসন্ন সিরিজে অধিনায়ক বাবর আজম সহ একাধিক গুরুত্বপূর্ণ ক্রিকেটারকে দেওয়া হয়েছে বিশ্রাম। তাই শাদাব খানের নেতৃত্বে রশিদ খানদের মোকাবিলা করবে পাকিস্তান দল। 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷