ঢাকা | রবিবার, ১২ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

ম্যানচেস্টার টেস্ট দিয়ে ফিরলেন রবিনসন

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৫ আগস্ট ২০২২ ০৫:০১

গত মার্চে সবশেষ ইংল্যান্ডের জার্সিতে মাঠ মাতান রবিনসন। গেটি ইমেজ গত মার্চে সবশেষ ইংল্যান্ডের জার্সিতে মাঠ মাতান রবিনসন। গেটি ইমেজ

নট আউট ডেস্কঃ ব্র‍্যান্ডন ম্যাককালাম কোচ হয়ে আসার পর টেস্টে বেশ ভালোই সফলতা পেতে শুরু করেছে ইংলিশরা। ‘বাজবল’ থিউরিতে প্রথম চার টেস্টেই ফল নিজেদের দিকে আনতেও সক্ষম হয় বেন স্টোকসের দল। তবে ঘরের মাঠে সফরকারী দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্টে সেই ফর্মুলা আসেনি কাজে।

প্রোটিয়া পেসারদের তোপে লর্ডসে মাত্র তিন দিনেই ইনিংস ব্যবধানে টেস্ট হেরে বসে স্বাগতিক ইংল্যান্ড। এদিকে আগামীকাল থেকে ওল্ড ট্রাফোর্ডে শুরু হচ্ছে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টেস্ট। স্বাগতিকদের জন্য এই ম্যাচটি বাঁচা-মরার। হারলেই সিরিজ খোয়াতে হবে বেন স্টোকসদের। অন্যদিকে জিতলেই আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশীপে শীর্ষস্থান আর মজবুত হবে দক্ষিণ আফ্রিকার। 

এদিকে একদিন আগেই ম্যানচেস্টার টেস্টের একাদশ ঘোষণা করেছে স্বাগতিক ইংল্যান্ড। যেখানে লর্ডস টেস্টের একাদশ থেকে এসেছে একটি পরিবর্তন। চোট কাটিয়ে দলে ফিরেছেন পেসার ওলি রবিনসন। সবশেষ গত মার্চে ইংল্যান্ডের জার্সিতে খেলেছিলেন এই পেসার। তাকে জায়গা করে দিতে দ্বিতীয় টেস্টে দল থেকে বাদ পড়েছেন আরেক পেসার ম্যাথু পটস।

দ্বিতীয় টেস্টের ইংল্যান্ড একাদশ: জ্যাক ক্রোলি, অ্যালেক্স লিস, ওলি পোপ, জো রুট, জনি বেয়ারেস্টো, বেন স্টোকস (অধিনায়ক), বেন ফোকস, স্টুয়ার্ট ব্রড, জ্যাক লিচ, ওলি রবিনসন ও জিমি অ্যান্ডারসন। 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷