ঢাকা | মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

আমরা বিশ্বকাপের জন্যই বেঁচে থাকি: ওয়ার্নার

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২৩ ০৭:৫২

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ ব্যাট হাতে বিশ্বকাপে দারুণ একটা সময় উপভোগ করছেন ডেভিড ওয়ার্নার। পাকিস্তানের বিপক্ষে শতকের পর শতকের দেখা পেয়েছেন নেদারল্যান্ডস ম্যাচেও। বিশ্বকাপ আসলেই ভিন্ন এক চরিত্রে দেখা যায় এই অজি ব্যাটারকে। 

বিশ্বকাপের আগে লম্বা সময় ফর্মে ছিলেন না ওয়ার্নার। বাদ পড়ার শঙ্কা না থাকলেও চারিদিকে হয়েছে নানামুখী আলোচনা। তবে বিশ্বকাপে এসেই বদলে দিলেন চিত্রপট। একই সাথে জানালেন ‘ বিশ্বকাপ জেতার জন্যই বেঁচে থাকে ক্রিকেটাররা’। 


স্টার স্পোর্টসের সঙ্গে আলাপকালে ওয়ার্নার বলেন, ‘আমার জন্য বিষয়টা হলো মাঠে গিয়ে নিজের সেরাটা দেওয়া। যে কোনো সিরিজে এটাই হয় এবং টুর্নামেন্টের ক্ষেত্রে, আমি এসবের জন্যই প্রস্তুত হই। আমরা এসব বিশ্বকাপের জন্যই বেঁচে থাকি। (বিশ্বকাপ) প্রতি চার বছরে একবার হয় এবং আপনাকে অবশ্যই এই মঞ্চে উজ্জ্বল পারফর্ম্যান্স করতে হবে। ওসব দ্বিপাক্ষিক সিরিজের ছন্দ এখানেও আনতে হবে।’

বিশ্বকাপে ওয়ার্নারের সেঞ্চুরি সংখ্যা এখন ছয়। টানা দুই শতকে কুমার সাঙ্গাকারা, পন্টিংদের পেছনে ফেলে শচীন টেন্ডুলকারকে ছুঁয়েছেন তিনি। বিশ্বকাপে তার চেয়ে বেশি সেঞ্চুরি আছে কেবল রোহিত শর্মার।

 

শচীন-পন্টিংদের পাশে থাকতে পারা বিশেষ কিছু জানিয়ে ওয়ার্নার বলেন, ‘তাদের সঙ্গে একই ক্যাটাগরি ও শ্রেণিতে থাকতে পারা বিশেষ কিছু। তারা খেলাটির কিংবদন্তি। আমরা তাদের খেলা দেখে বড় হয়েছি। এই মুহূর্তে আমরা বর্তমানেই থাকছি। হয়তো ২০-৩০ বছর পর আয়েশ করে বসে এসব (সাফল্য) উপভোগ করব।’

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

যুক্তরাষ্ট্রের বিশ্বকাপ দলে জায়গা হয়নি অ্যান্ডারসন...

চলতি বছরের শুরুর দিকে যুক্তরাষ্ট্রের হয়ে খেলার যোগ্যতা অর্জন করেছেন কোরি অ্যান্ডারসন।

ম্যাচ সেরার পুরস্কার আফগানে ভূমিকম্প ক্ষতিগ্রস্তদে...

এটা গর্ব করার মতো মুহূর্ত। বিশ্বকাপে আমরা বিশ্ব চ্যাম্পিয়নদেরই হারিয়েছি। এটা পুরো দলে...

বুমরাহদের আলাদা বল দিচ্ছে আইসিসি, অভিযোগ পাক তারকা...

ভারতীয় বোলরা যাতে বাড়তি সুইং পায় সেজন্য আলাদা বল দেওয়া হয় বলে অভিযোগ করেছেন রাজা।