ঢাকা | শনিবার, ৪ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

বর্ষসেরা ক্রীড়াবিদে রানার আপ শান্ত, বললেন আক্ষেপ নেই

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২১ এপ্রিল ২০২৪ ২১:৫২

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির (বিএসপিএ) বর্ষসেরা ক্রীড়াবিদ নির্বাচিত হয়েছেন দেশের দ্রুততম মানব ইমরানুর রহমান। অপরদিকে এই গ্রুপে রানারআপ হয়েছেন ক্রিকেটার নাজমুল হোসেন শান্ত ও ফুটবলার রাকিব হোসেন। 

ক্রিকেটারদের মধ্যে কেউ বর্ষসেরা ক্রীড়াবিদ হতে না পারলেও শান্তর মনে নেই কোন আক্ষেপ। রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে পুরস্কার গ্রহণকালে এমনটিই জানিয়েছেন বাংলাদেশ অধিনায়ক। 

শান্ত বলেন, ‘কঠিন সময়ে মাথা ঠাণ্ডা রাখতে পেরেছি বলেই গত বছর সাফল্য পেয়েছি। এটার ধারাবাহিকতা ধরে রাখতে চাই। বর্ষসেরা হতে পারিনি বলে কোনও আক্ষেপ নেই। ইমরানুর ও রাকিবও ভালো ক্রীড়াবিদ। ’

স্পোর্টস পারসন অব দ্য ইয়ার তথা বর্ষসেরা ক্রীড়াবিদ নির্বাচিত হওয়ার পর ইমরানুর বলেন, ‘সবাইকে ধন্যবাদ। সামনে প্যারিস অলিম্পিকস ও দক্ষিণ এশিয়ান গেমস আছে, সেখানে ভালো কিছু করতে চাই। ’

পুরস্কার পেলেন যারা:

স্পোর্টস পারসন অব দ্য ইয়ার: চ্যাম্পিয়ন- ইমরানুর রহমান (অ্যাথলেটিকস), রানার আপ- নাজমুল হোসেন শান্ত (ক্রিকেট) ও রাকিব হোসেন (ফুটবল)। পপুলার চয়েজ অ্যাওয়ার্ড- শেখ মোরসালিন (ফুটবল), বর্ষসেরা ক্রিকেটার (পুরুষ)- নাজমুল হোসেন শান্ত, বর্ষসেরা ক্রিকেটার (নারী)- ফারজানা হক পিংকি, বর্ষসেরা ফুটবলার- রাকিব হোসেন, বর্ষসেরা অ্যাথলেট (ট্র্যাক অ্যান্ড ফিল্ড)- ইমরানুর রহমান, বর্ষসেরা বক্সার- সেলিম হোসেন, বর্ষসেরা শুটার- কামরুন নাহার কলি, বর্ষসেরা টেবিল টেনিস খেলোয়াড়- রামহিম লিয়ন বম, উদীয়মান ক্রীড়াবিদ- শেখ মোরসালিন (ফুটবল), বর্ষসেরা দলগত সাফল্য- অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল, সক্রিয় সংস্থা- প্রাথমিক শিক্ষা অধিদপ্তর, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়, বর্ষসেরা কোচ- আলফাজ আহমেদ, তৃণমূলের ক্রীড়াব্যক্তিত্ব- মোয়াজ্জেম হোসেন (ভারোত্তোলন), বর্ষসেরা সংগঠক- হাবিবুর রহমান (কাবাডি) ও বিশেষ সম্মাননা- মনজুর হোসেন মালু।



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।