ঢাকা | মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

হ্যামস্ট্রিংয়ের চোটে ছিটকে গেলেন সাকিব

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৭ মার্চ ২০২৪ ১৫:২৬

ছিটকে গেলেন সাকিব। গেটি ইমেজ ছিটকে গেলেন সাকিব। গেটি ইমেজ

নট আউট ডেস্কঃ বাংলাদেশের বিপক্ষে সিরিজ নির্ধারনী তৃতীয় ও শেষ ওয়ানডের আগে বড় দুঃসংবাদ পেয়েছে সফরকারী শ্রীলঙ্কা। ইনজুরির কারণে গুরুত্বপূর্ণ এই ম্যাচে খেলা হচ্ছে না ইনফর্ম পেসার দিলশান মাধুশাঙ্কার। দ্বিতীয় ওয়ানডেতে চোটে পড়েছিলেন এই পেসার। শ্রীলঙ্কার মতো দুঃসংবাদ পেয়েছে বাংলাদেশও। চোটের কারণে তৃতীয় ওয়ানডে থেকে ছিটকে গেছেন টাইগার তারকা পেসার তানজিম সাকিব। 

সাকিবের ছিটকে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে বিসিবির নির্বাচক হান্নান সরকার। অনুশীলনে চোট পাওয়ায় ইনফর্ম এই পেসার সার্ভিস শেষ ম্যাচে পাবে না বাংলাদেশ। তিনি জানিয়েছেন, ‘দলীয় অনুশীলনে হ্যামস্ট্রিংয়ের চোট পেয়েছেন তানজিম সাকিব। সে কারণে তৃতীয় ওয়ানডেতে তার খেলা হচ্ছে না। সাকিব আপাতত ঢাকায় ফিরে যাচ্ছে।’

শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশের স্কোয়াডে থাকলেও ম্যাচ খেলা হয়নি সাকিবের। তবে, ওয়ানডে সিরিজে একাদশে ছিলেন তিনি। সুযোগ পেয়েই বল হাতে দিয়েছেন আস্থার প্রতিদান। সিরিজের প্রথম ওয়ানডেতে লঙ্কানরা যখন বড় সংগ্রহের দিকে ছুটছিল। তখন দাপট দেখিয়ে শ্রীলঙ্কার টপ অর্ডার ধসিয়ে দেন সাকিব। সে ম্যাচে এই পেসার নিয়েছিলেন গুরুত্বপূর্ণ তিন উইকেট। যদিও দ্বিতীয় ওয়ানডেতে খানিকটা খরুচে বোলিং করেন তিনি।

উল্লেখ্য, রাত পোহালেই শুরু হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার সিরিজ নির্ধারনী তৃতীয় ও শেষ ওয়ানডে। প্রথম ম্যাচে দাপট দেখিয়ে জয় পাওয়া বাংলাদেশ, হেরেছে দ্বিতীয় ম্যাচে। চট্টগ্রামে আগামীকাল (১৮ মার্চ) সকাল ১০টায় শুরু হবে এই ম্যাচ।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।