ঢাকা | শনিবার, ৪ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ধারাভাষ্যে অভিষেক হচ্ছে তামিমের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০২৩ ২১:০৫

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ ক্রিকেটার ক্যারিয়ার শেষে ধারাভাষ্যকার হতে চান তামিম ইকবাল। এমন কথা বেশ কয়েকবার বলেছিলেন তিনি। এবার সেই স্বপ্নে প্রবেশ করলেন বাংলাদেশের সাবেক ওয়ানডে অধিনায়ক। আগামীকাল বাংলাদেশ ও নিউজিল্যান্ড মধ্যকার দ্বিতীয় টেস্টে কমেন্ট্রি বক্সে দেখা যাবে তামিমকে। 

ধারাভাষ্যকার প্যানেলে থাকার বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন তামিম। ভক্তদের খুশির সংবাদ প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

ফেসবুকে তামিম লিখেছেন, ‘আগামীকাল (বুধবার) বাংলাদেশ এবং নিউ জিল্যান্ডের মধ্যে দ্বিতীয় টেস্টের প্রথম দিনে ধারাভাষ্য প্যানেলের একটি ছোট অংশ থাকব। আন্তর্জাতিক ম্যাচে আমার প্রথম পা রাখা! কমবক্স (কমেন্ট্রি বক্সে) প্রথম অভিজ্ঞতার জন্য মুখিয়ে আছি।’

মধ্যাহ্ন বিরতির পর ১২টা ৪০ থেকে শুরু করে ১টা ১০ পর্যন্ত মোট ত্রিশ মিনিট এবং ত্রিশ মিনিট বিরতির পর দুপুর ১টা ৪০ থেকে চা-বিরতির আগ পর্যন্ত ধারাভাষ্যে তাকে পাওয়া যাবে।

এর আগে বিপিএলে ধারাভাষ্য দিয়েছেন তামিম। তার সঙ্গে একই সময়ে কণ্ঠ দিয়েছিলেন আতাহার আলী খান। তামিমকে আবার ধারাভাষ্য কক্ষে পেয়ে উচ্ছ্বসিত আতাহার, ‘মিরপুরে দ্বিতীয় টেস্ট ম্যাচের প্রথম দিনে কমেন্ট্রি বক্সে তামিম ইকবালের সাথে থাকার অপেক্ষায়।’

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।