ঢাকা | শনিবার, ৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

হাজার টাকায় মিলবে ঢাকা টেস্টের টিকিট

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০২৩ ১০:৩৮

ফাইল ছবি ফাইল ছবি

নট আউট ডেস্ক: নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজ জয় দিয়েই শুরু করেছে বাংলাদেশ। ঘরের মাটিতে কিউইদের বিপক্ষে প্রথমবার এই টেস্ট ম্যাচ জয়টা এসেছে ১৫০ রানের বড় ব্যবধানে। অথচ পূর্ণশক্তির নিউজিল্যান্ডের বিপক্ষে সিলেটে প্রথম টেস্ট বাংলাদেশ নেমেছিল অধিনায়ক সাকিব আল হাসান, তামিম ইকবাল, লিটন দাস, তাসকিন আহমেদ ও ইবাদত হোসনের মতো তারকা ক্রিকেটারকে ছাড়াই৷ তবে, তাঁদেরকে ছাড়াই দাপট দেখিয়ে জয় তুলে নেয় নাজমুল হোসেন শান্তর দল। 

প্রথমবারের মতো ঘরের মাঠে টেস্টে নিউজিল্যান্ডকে সিরিজ হারানোর সুযোগ বাংলাদেশের সামনে। আগামীকাল (৬ ডিসেম্বর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে সিরিজ নির্ধারনী দ্বিতীয় ও শেষ টেস্ট। মাঠে বসেই এই ম্যাচ উপভোগ করতে পারবেন দর্শকরা। যথারীতি তাই গ্যালারির টিকিটের দাম প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বরাবরের মতোই গ্যালারিতে বসে খেলা দেখতে দর্শকদের সর্বনিম্ন গুনতে হবে ১০০ টাকা। এ টাকায় পাওয়া যাবে ইস্টার্ন স্ট্যান্ডের টিকিট। এছাড়া নর্থ অথবা সাউথ স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে ২০০ টাকায়। ক্লাব হাউজে ৩০০ ও ভিআইপি স্ট্যান্ডে বসে খেলা দেখতে গুনতে হবে ৫০০ টাকা। আর গ্র‍্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখতে হলে গুনতে হবে সর্বোচ্চ ১ হাজার টাকা৷

ঢাকা টেস্টের টিকিট শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম সংলগ্ন বুথ থেকে কেনা যাবে। ম্যাচের আগের দিন ও ম্যাচ ডেতে প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত পাওয়া যাবে টিকিট।

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।