ঢাকা | বুধবার, ৮ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সাকিবরাও রক্ত-মাংসে গড়া মানুষ, বলছেন তামিম

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৩ নভেম্বর ২০২৩ ১৯:৪১

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ আফগানিস্তানকে হারিয়ে বিশ্বকাপ মিশন শুরু করে বাংলাদেশ। এরপর ইংল্যান্ড, নিউজিল্যান্ড, ভারত, দক্ষিণ আফ্রিকা, নেদারল্যান্ডস ও পাকিস্তানের বিপক্ষে হেরে সবার আগেই বিশ্বকাপ থেকে বিদায় নেয় টাইগাররা।

দলের এমন বাজে পারফরম্যান্সের কারণে সাকিব আল হাসানের নেতৃত্বাধীন দলটিকে নিয়ে ঘরে-বাইরে কঠোর সমালোচনা হচ্ছে। দলের এমন কঠিন সময়ে সবাইকে পাশে থেকে টিমকে সাপোর্ট করার পরামর্শ দিয়েছেন তামিম ইকবাল।

দেশের হয়ে টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি মিলে ৩৯১ ম্যাচে অংশ নিয়ে ২৫টি সেঞ্চুরি আর ৯৪টি ফিফটির সাহায্যে ১৫ হাজার ২৪৯ রান করেন তামিম।

দেশ সেরা এই ওপেনার বলেন, ‘আমরা ক্রিকেট নিয়ে এত ইমোশনাল যে যখন ভালো হয় না তখন মনে হয় দুনিয়া শেষ হয়ে গেলো। আর যখন ভালো হয় তখন মনে হয় আমরা সব জয় করে নিয়েছি। এখন একটু কঠিন সময় দিয়ে যাচ্ছি আমরা সবাই। আসলে নিজের ফ্রাস্ট্রেশন কোনো না কোনো জায়গায় বের করেই নেয়। মিডিয়াদের বলব- আপনাদের পক্ষ থেকে যতটুকু সাপোর্ট দেওয়া দরকার, দিন দলকে।’

জাতীয় দলের সাবেক এই অধিনায়ক শুক্রবার এক অনুষ্ঠানে অংশ নিয়ে বলেন, ‘একটু চিন্তা করেন- ১৫টা ছেলে ওখানে গিয়ে চেষ্টা করছে। তাদের পরিবার ও তাদের ওপর কিরকম প্রভাবটা পড়ছে। হ্যাঁ, এটা সত্য যে আমরা জাতিকে হতাশ করেছি। দিনশেষে ওরা সবাই রক্ত-মাংসে গড়া মানুষ।’

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।