ঢাকা | মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

‘দুই’ পরিবর্তন নিয়ে দল ঘোষণা বাংলাদেশের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৩ মে ২০২৩ ০৪:২২

দলে ফিরেছেন খালেদ আহমেদ। ফাইল ছবি দলে ফিরেছেন খালেদ আহমেদ। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের বিপক্ষে দ্বিতীয় চারদিনের ম্যাচের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রথম চার দিনের স্কোয়াড থেকে দ্বিতীয় ম্যাচের স্কোয়াডে এসেছে একাধিক পরিবর্তন। ইনজুরিতে ছিটকে গেছেন পেসার রেজাউর রহমান রাজা ও জাকের আলি অনিক। এই দু'জনের পরিবর্তে দলে ফিরেছেন পেসার খালেদ আহমেদ ও ইরফান শুক্কুর।

সিলেটে প্রথম চারদিনের ম্যাচে একাদশে ছিলেন রেজাউর রহমান রাজা। তবে ম্যাচ চলাকালীন হ্যামস্ট্রিংয়ে চোট পান তিনি। যার কারণে দ্বিতীয় ম্যাচের স্কোয়াড থেকে ছিটকে গেছেন রাজা। অন্য দিকে অনুশীলনে আজ (সোমবার) হেলমেটে বলের আঘাতে দ্বিতীয় ম্যাচের স্কোয়াড থেকে ছিটকে গেছেন জাকের আলি। 

দ্বিতীয় আন-অফিশিয়াল চার দিনের ম্যাচে ও বাংলাদেশ ‘এ’ দলকে নেতৃত্ব দিবেন তারকা ক্রিকেটার আফিফ হোসেন ধ্রুব। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম গ্রাউন্ড ২-এ আগামীকাল (মঙ্গলবার) থেকে শুরু হবে দ্বিতীয় ম্যাচ। এর আগে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত সিরিজের প্রথম চারদিনের ম্যাচ বৃষ্টির আর্শীবাদে হারতে বসা ম্যাচে ড্র করে বাংলাদেশ ‘এ’ দল।

বাংলাদেশ ‘এ’ দল: আফিফ হোসেন ধ্রুব (অধিনায়ক), জাকির হাসান, সাদমান ইসলাম, মোহাম্মদ সাইফ হাসান, মোহাম্মদ নাইম শেখ, মাহমুদুল হাসান জয়, ইরফান শুক্কুর, শাহাদাত হোসেন দিপু, নাইম হাসান, তানভীর ইসলাম, রিশাদ হোসেন, মুশফিক হাসান, খালেদ আহমেদ, তানজিম হাসান সাকিব এবং রিপন মন্ডল।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।