ঢাকা | মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

মূল্য না পেলে দেশ ছাড়বেন নাসির!

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২৩ ১৭:২২

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ ৩৬৬ রান আর ১৬ উইকেট নিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সবশেষ আসর শেষ করেছিলেন নাসির হোসেন। বিপিএলে পারফর্ম করে রনি তালুকদার, তৌহিদ হৃদয়রা জাতীয় দলে ডাক পেলে নাসিরে জায়গা হয়নি কোথাও। এ নিয়ে খুশি নন জাতীয় দলের সাবেক ফিনিশার। মূল্য না পেলে দেশ ছাড়ার কথাও জানিয়েছেন খোলামেলা ভাবেই। 

দেশের এক ক্রীড়া মাধ্যমে নাসির বলেছেন, আসলে আপনাকে যদি বাংলাদেশে ভালোমতো মূল্যায়ন না করে, তাহলে আপনি বাংলাদেশে কেন থাকবেন? আমার কাছে যদি এরকম অনুভূত হয় যে, আমি ভালোমতো মূল্যায়ন হচ্ছি না, আমাকে ভালোমতো মূল্যায়ন করছে না, তাহলে আমি বাংলাদেশে কেন থাকব? আমি আমেরিকায় চলে যাব। এটা তো আমি আগেও বলেছি এখনও বলছি। এই বিপিএলের পরই আমি আমেরিকা যাচ্ছি। সেখানে মাইনর লিগ খেলা আছে, সেখানে খেলতে যাচ্ছি।

নাসির আরও যোগ করেন, এমন না যে আমি আমেরিকা চলে গেলে, বাংলাদেশে খেলব না। আমি বাংলাদেশেও খেলব। হ্যাঁ, যখন মূল্যায়নের কথা আসবে, তখন হয়তো আমি বাংলাদেশ জাতীয় দল থেকে অব্যাহতি নিয়ে চলে যাব আমেরিকা। যদি আমার মনে হয়, আমার এখন চলে যাওয়া দরকার, তখন চলে যাব। দেখা যাক, কী হয়। আমি যেটা বললাম আমার যদি মনে হয় যে, আমাকে সঠিকভাবে মূল্যায়ন করছে না, তাহলে আমি হয়ত অন্যকিছু বেছে নিব।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।