ঢাকা | মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

রোমাঞ্চিত লিটনের আশা পাশে পাবেন সাকিবদের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০২২ ০২:৫১

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ সুতায় ঝুলতে থাকা ক্যারিয়ার এখন ঝলমলে। বছর জুড়ে রঙ্গিন-সাদা উভয় জার্সিতে দাপিয়ে বেড়া লিটন দাস এখন বাংলাদেশ অধিনায়ক। ভারত সিরিজে নিয়মিত অধিনায়ক তামিম ইকবালের ইনজুরি বড় দায়িত্ব এনে দিয়েছে লিটনের কাছে। এই দায়িত্ব পালনে সাকিব-মুশফিকদের পাশে পাবেন বলে বিশ্বাস করেন লিটন দাস। 

 

ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে লিটন বলেন, 'আমার হাতে ১৫ বছর খেলার অভিজ্ঞতা সম্পন্ন ২-৩ জন ক্রিকেটার আছে। আশাই থাকবে মাঠে তাদের সাহায্য পাব। 

 

তামিমের পাশাপাশি ইনজুরির কারনে প্রথম ম্যাচে থাকছেন না পেসার তাসকিন আহমেদ। ভারতের বিপক্ষে বল হাতে দূর্দান্ত করার সম্ভাবনা ছিল ঢাকা এক্সপ্রেসের। এই দুই সিনিয়র ক্রিকেটারকে মিস করবেন লিটন। 

 

লিটন বলেন, 'ভারত অনেক বড় দল। আমরা যখন ঘরে খেলি, তখন আমরা অনেক ভালো দল। আমরা অবশ্যই দুজন গুরুত্বপূর্ণ ক্রিকেটারকে মিস করব। তবে আমাদের যথেষ্ট ক্রিকেটার আছে ভালো আছেন।'

 

বাংলাদেশের বিপক্ষে তিনটি ওয়ানডে এবং দুটি টেস্টে খেলবে বিরাট কোহলি-রোহিত শর্মারা। ৪ ডিসেম্বর শুরু হবে সিরিজের প্রথম ওয়ানডে। সিরিজের প্রথম দুটি ওয়ানডে অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। তৃতীয় ও শেষ ওয়ানডে এবং প্রথম টেস্ট হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে। সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট হবে মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। এরপরই বাংলাদেশ ছাড়বে ভারত।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।