ঢাকা | শনিবার, ৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সুযোগ লুফে নিতে অদ্বিতীয় সাকিব

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৬ আগস্ট ২০২২ ১৯:৫৮

সাকিব আল হাসান। ছবি সংগৃহীত সাকিব আল হাসান। ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ আবুধাবি টি-টেন লিগের দল বাংলা টাইগার্সের আইকন খেলোয়াড় হিসেবে ঘোষণা করা হয়েছে বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানের নাম। পূর্ণাঙ্গ ঘোষণা আসার দিনে সাকিব জানিয়েছেন যখন সুযোগ এসেছে তখনই তা লুফে নিয়েছে। 

 

বৃহস্পতিবার সাকিব বলেন, 'টি-টেনের প্রথম আসরে আমি খেলেছিলাম, চ্যাম্পিয়নও হয়েছিলাম। খুবই ভালো লেগেছিল, এই ফরম্যাটটা আমার মনে ধরেছে। যখন শুনেছি এবছর বাংলা টাইগার্স আমাকে নিতে চাচ্ছে আমি সুযোগটি লুফে নিয়েছি।' 

মাঠ ও মাঠের বাইরে সাকিব এখন আগেরতুলনায় অনেক ব্যস্ত। বিজ্ঞাপন বাজারেও রয়েছে আলাদা কদর। কোন সুযোগই ছাড়ছেন না সাকিব। যে সুযোগই আসছে তাই লুফিয়ে নিচ্ছেন। তাই বলা যেতেই পারে ‍সুযোগ লুফে নিতে অদ্বিতীয় বিশ্বসেরা সাকিব। 

 

বাংলা টাইগার্সের আইকন খেলোয়াড় হতে পেরে আনন্দিত সাকিব ফেসবুক পোস্টে জানিয়েছেন আনন্দের কারন। তিনি লিখেছেন, ‘টি-১০ লিগের পরবর্তী মৌসুমে আইকন প্লেয়ার হিসেবে বাংলা টাইগার্সের প্রতিনিধিত্ব করতে পেরে আমি আনন্দিত। বিশ্বজুড়েই বাংলাদেশকে প্রতিনিধিত্ব করে এমন ফ্র্যাঞ্চাইজের পক্ষে খেলতে পারাটা দারুণ অনুভূতির। নতুন অভিজ্ঞতার দিকে তাকিয়ে আছি।’

 

চলতি বছর আইসিসি টি- টোয়েন্টি বিশ্বকাপের পরপরই মাঠে গড়াবে আবুধাবি টি-১০ লিগের ষষ্ঠ আসর। আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে আগামী ২৩ নভেম্বর থেকে ৪ ডিসেম্বর পর্যন্ত চলবে টুর্নামেন্ট।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।