ঢাকা | মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

২৫ বছরের অভিজ্ঞতা বাংলাদেশকে দিতে চায় শ্রীরাম

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২০ আগস্ট ২০২২ ২০:১৮

শ্রীধরন শ্রীরাম। ছবি সংগৃহীত শ্রীধরন শ্রীরাম। ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ বাংলাদেশ ক্রিকেট পাড়ায় গুঞ্জন উঠেছিল টি-টোয়েন্টির কোচ হিসেবে আসছেন ভারতীয় সাবেক ক্রিকেটার শ্রীধরন শ্রীরাম। তবে গুঞ্জন সরিয়ে দিয়ে বিসিবি প্রধান জানিয়েছেন হেড কোচ নয় বাংলাদেশ টি-২০ দলের টেকনিক্যাল কনসালট্যান্ট হিসেবে যোগ দিবেন তিনি। এদিকে বাংলাদেশ দলকে নিজের ২৫ বছরের অভিজ্ঞতা ঢেলে দিতে চান বলে মন্তব্য করেছেন শ্রীরাম। 

 

শ্রীরাম বলেছেন, ‘২৫ বছরের অভিজ্ঞতা সঙ্গে নিয়ে বাংলাদেশে আসছি। যার মধ্যে আছে নয় বছর শীর্ষ পর্যায়ে কোচিং করানোর অভিজ্ঞতা। বাংলাদেশের ক্রিকেটারদের সঙ্গে কাজ করতে মুখিয়ে আছি। সাদা বলের ক্রিকেটে দলটি বেশ সামর্থ্যবান। দুটি বড় টুর্নামেন্টে তাদের সঙ্গে কাজের সুযোগ উচ্ছ্বসিত হওয়ার মতো।’

ভারতীয় ক্রিকেটের জাতীয় দলের হয়ে আন্তর্জাতিক ময়দানে খুব একটা সুবিধা করতে না পারলেও ঘরোয়া লিগে খেলেছেন প্রায় ১৮ বছর। এছাড়াও প্রায় পাঁচ বছর অস্ট্রেলিয়া ক্রিকেট দলের সহকারী কোচের দায়িত্ব পালন করেছেন শ্রীরাম। দলকে সবশেষ কুড়ি ওভারের বৈশ্বিক আসরে শ্রেষ্ঠ করতেও বড় ভূমিকা ছিল তার। 

 

শীর্ষ পর্যায়ে প্রায় নয় বছর কোচিং করানোর পাশাপাশি আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু, কিংস ইলেভেন পাঞ্জাব ও দিল্লি ডেয়ারডেভিলসের সঙ্গে কাজ করেছেন।

বাংলাদেশ দলের টেকনিক্যাল কনসালট্যান্ট হিসেবে যোগ দিলেও এই সংস্করণে হেড কোচ হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে তার। আগামী সোমবার বর্তমান কোচিং প্যানেলের সাথে আলোচনা শেষে আসতে পারে বড় ধরনের পরিবর্তন। 

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।