ঢাকা | সোমবার, ৬ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

বোর্ড ইতিবাচক, সিদ্ধান্ত তামিমের কাছে!

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৮ জুলাই ২০২২ ০৬:৪৯

তামিম ইকবাল। ছবি সংগৃহীত তামিম ইকবাল। ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ বাংলাদেশ ক্রিকেটে বর্তমান সময়ে তামিম ইস্যু আলোচনার অনেকটা জায়গা দখল করে রেখেছে। তামিম কুড়ি ওভারের আন্তর্জাতিক খেলবেন কি না সেটার উত্তর তামিম নিজেও যেমন দিচ্ছেন না তেমনি বোর্ডও অপেক্ষায় রয়েছে তামিমের সিদ্ধান্তে। তামিমের খেলা নিয়ে বোর্ড ইতিবাচক ও তামিমের খেলা না খেলার সিদ্ধান্ত তামিমের কাছেই বলে মন্তব্য করেছেন বিসিবি ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। 

বৃহস্পতিবার সাংবাদিকদের জালাল ইউনুস বলেন, 'বিশ্বকাপে খেলবে কি না সেটা তো সে বলেনি এখনও। এভেইলেবল কি না তা তো আমাদেরকেও বলেনি। বিশ্বকাপ তো পরে, সে টি-টোয়েন্টি খেলবে কি না এটাই বেশি গুরুত্বপূর্ণ। আমরা তো ইতিবাচক ছিলাম সবসময়, আমরা তো তাকে চাচ্ছিলাম। সিদ্ধান্ত তার কাছে, আমাদের কাছে না। '

গত বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে থেকে। দল ঘোষণার আগমুহূর্তে নিজেকে বিশ্বকাপ থেকে সরিয়ে নেন তামিম। এরপর তিনি বিপিএলেও খেলেছেন। ভালো পারফর্মও করেছেন।কিন্তু আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে নিয়েছেন ৬ মাসের ছুটি। 


এই মুহূর্তে জাতীয় দলের সঙ্গে উইন্ডিজ সফরে আছেন তামিম ইকবাল। হুট করেই সম্প্রতি তিনি ফেসবুকে টি-টোয়েন্টি থেকে অবসরের ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন। মিনিট দশেক পর সেই পোস্ট আবার মুছেও ফেলেন।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।