ঢাকা | বুধবার, ৮ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

ক্রিকেটারদের ‘বেঁফাস’ মন্তব্য ঠেকাতে নতুন পরিকল্পনায় বিসিবি

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২২ ২১:৫৪

বেঁফাস’ মন্তব্য ঠেকাতে নতুন পরিকল্পনায় বিসিবি। ফাইল ছবি। বেঁফাস’ মন্তব্য ঠেকাতে নতুন পরিকল্পনায় বিসিবি। ফাইল ছবি।

নট আউট ডেস্কঃ দেশের ক্রিকেটে বর্তমান সময়ে সবচেয়ে বড় আলোচনা ডিপিএল ও আসন্ন ঘরের মাঠে টেস্ট সিরিজ। চলমান ডিপিএল ইতিহাসে প্রথমবার শিরোপা নিজেদের করে নিয়েছেন শেখ জামাল ধানমন্ডি ক্লাব। এদিকে মেহিদী হাসান মিরাজের ইনজুরিতে স্কোয়াডে সুযোগ পেয়েছেন নাঈম হাসান। তবে সব আলোচনার মাঝেও বড় হয়ে দাঁড়িয়েছে আবু জায়েদ চৌধুরী রাহীর একটি মন্তব্য। লঙ্কানদের বিপক্ষে স্কোয়াডে সুযোগ না পেয়ে রাহী বলেছিলেন আমার কোন লবিং নেই। তাই সুযোগ পায়নি। 

রাহীর এমন মন্তব্যের পর অনেকটা গরম আবহাওয়া বিরাজ করছে দেশের ক্রিকেটাঙ্গনে। এছাড়া এর আগে এমন মন্তব্য করে যৌক্তিক কারনে বিসিবির তোপের মুখে পড়েন অলরাউন্ডার সাইফউদ্দীন। ক্রিকেটারদের নিয়ে এসব অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে অভিনব উদ্যোগ নিচ্ছে বিসিবির মিডিয়া কমিটি। সব ক্রিকেটারকে নিয়ে বসে মিডিয়া কমিটি গণমাধ্যম সামলানোর ‘টোটকা’ দিবে নিকট ভবিষ্যতে।

বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু বলেন, ‘চুক্তির ক্রিকেটারদের চিন্তাভাবনা করে কথা বলা উচিৎ। রাহী যে কথা বলেছে, বা সাম্প্রতিক সময়ে এমন যা শুনেছেন সেগুলো আমাদের নজরে আছে। অপারেশন্স ও ডিসিপ্লিনারি কমিটি সেটা দেখবে। শৃঙ্খলা ভঙ্গের মত বড় ইস্যু কি না অবশ্যই খতিয়ে দেখবে।

প্রসঙ্গত, সাইফউদ্দিন বা রাহী কেউই এখন বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে নেই। ম্যাচ খেলার সুযোগ হচ্ছিল না বলে রাহীকে বাদ দেওয়া হয় টেস্ট চুক্তি থেকে। সাইফউদ্দিন সীমিত ওভারের দুই ফরম্যাটের চুক্তি থেকে বাদ পড়েন ইঞ্জুরির কারণে। কাকতালীয়ভাবে নিজেদের হতাশা নিয়ে কথা বলে এই দুই ক্রিকেটারই বাঁধিয়ে বসেছেন হইচই। সাইফউদ্দিন অবশ্য বোর্ডের ব্যাপারে বলেছিলেন চুক্তি থেকে বাদ পড়ার আগে।



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।