ঢাকা | রবিবার, ১২ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

মোহামেডান জিতলেও ৬ রানে হেরেছে ব্রাদার্স

স্পেশাল করেসপন্ডেন্ট
প্রকাশিত: ২৯ মার্চ ২০২২ ০৬:৪৯

গাজী ক্রিকেটার্সের ফরহাদ হোসেন ম্যাচ সেরা হন। ছবি: বিসিবি গাজী ক্রিকেটার্সের ফরহাদ হোসেন ম্যাচ সেরা হন। ছবি: বিসিবি

স্পেশাল করেসপন্ডেন্টঃ ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে তৃতীয় জয় পেয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। দক্ষিণ আফ্রিকা ফেরত মাহমুদউল্লাহ রিয়াদকে নিয়ে নামা মোহামেডান অবশ্য জিতেছে বোলারদের নৈপুণে। সোমবার বিকেএসপিতে মোহামেডান ৫ উইকেটে পরাজিত করেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে। অপর ম্যাচে ইমতিয়াজ হোসেন তান্নার সেঞ্চুরির পরও গাজী গ্রুপ ক্রিকেটার্সের কাছে মাত্র ৬ রানে হেরে যায় ব্রাদার্স ইউনিয়ন।

আজ বিকেএসপির ৪ নম্বর মাঠে শেখ জামাল আগে ব্যাট করে ৪৮ ওভারে ১৮৫ রানে অলআউট হয়। মোহামেডানের স্পিনারদের তোপে সুবিধা করতে পারেনি দলটি। তাইবুর রহমান অপরাজিত ৫৩, সানজামুল ৪৩ রান করেন। মোহামেডানের বাঁহাতি স্পিনার নাজমুল অপু ৯ রানে ৩টি উইকেট নেন, ম্যাচ সেরার পুরস্কারও পান তিনি। এছাড়া শুভাগত, ইয়াসিন আরাফাত ও হাসান মাহমুদ ২টি করে উইকেট নেন। 

জবাবে রনি তালুকদার ও হাফিজের হাফ সেঞ্চুরিতে ৪৫.২ ওভারে ৫ উইকেটে ১৮৫ রান করে জয় পায় মোহামেডান। রনি ৫৭, হাফিজ ৫০, আরিফুল ইসলাম অপরাজিত ৩৩, মাহমুদউল্লাহ ২০ রান করেন। 

বিকেএসপির ৩ নম্বর মাঠে গাজী ক্রিকেটার্স আগে ব্যাট করে ৮ উইকেটে ২৯৭ রান তুলেছিল। ফরহাদ হোসেন ৯২, আকবর আলী ৪২, আকবর ৩৬, মেহেদী মারুফ ৩৩, আল-আমিন ৩২ রান করেন। ব্রাদার্সের আবু হায়দার রনি, সোহাগ গাজী, নাঈম জুনিয়র ২টি করে উইকেট নেন। রান তাড়া করতে নেমে ওপেনার ইমতিয়াজের সেঞ্চুরিতে দারুণ লড়াই করেছিল ব্রাদার্স। লিগে দ্বিতীয় জয়টার দ্বারপ্রান্তে ছিল দলটি। কিন্তু শেষ পর্যন্ত ৯ উইকেটে ২৯১ রানের বেশি যেতে পারেনি ব্রাদার্স। ওপেনার ইমতিয়াজ ১০৬, ধীমান ঘোষ অপরাজিত ৪৬ রান করেন। গাজী ক্রিকেটার্সের ফরহাদ হোসেন ম্যাচ সেরা হন।

 

-নট আউট/এমজেএ/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

মিরাজের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল সাউথ জোন

নর্থ জোনের পক্ষে একাই ৫ উইকেট নেন পেসার মোহাম্মদ সাইফউদ্দিন।

রাব্বি-এবাদতে চড়ে বড় জয় ইস্ট জোনের

আফিফের উইলো থেকে আসে ২৭ রান। শেখ মেহেদী ২০ ও তামিম ইকবাল করেন ১৮ রান।

আকবরের নেতৃত্বে এনসিএলে চ্যাম্পিয়ন রংপুর

সিলেটকে ৫ উইকেটে হারিয়ে ৩৬ পয়েন্ট নিয়ে জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) ২৪তম আসরের শিরোপা...