ঢাকা | শনিবার, ৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

এবার আইপিএল থেকে নাম প্রত্যাহার ব্রুকের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৩ মার্চ ২০২৪ ২৩:১৯

হ্যারি ব্রুক। ফাইল ছবি হ্যারি ব্রুক। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ ইংল্যান্ডের সদ্য সমাপ্ত ভারত সিরিজের ঠিক আগ মূহুর্তে ব্যক্তিগত কারণ দেখিয়ে সরে দাঁড়ায় ইংলিশ তারকা হ্যারি ব্রুক। গোপনীয়তা রক্ষা করে ইংলিশ ক্রিকেট বোর্ড ও ব্রুকের এমন সিদ্ধান্তকে জানিয়েছিল সম্মান। এবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৭তম আসর থেকেও নাম সরিয়ে নিলেন ইংল্যান্ডের এই তারকা ব্যাটার। নিলাম থেকে এই ইংলিশ তারকাকে দলে ভিড়িয়েছিল দিল্লি ক্যাপিটালস। 

ভারত সফরের মতো আইপিএলেও ব্যক্তিগত কারণেই না খেলার সিদ্ধান্ত নিয়েছেন ব্রুক। আইপিএলের নিলাম থেকে এই ইংলিশ তারকাকে কিনতে দিল্লির গুনতে হয়েছিল ৪ কোটি রুপি। তবে, আসর শুরুর ঠিক আগে এই ক্রিকেটারের বিকল্পই খুঁজতে হচ্ছে দিল্লিকে। 

এর আগে গত আইপিএলের মেগা নিলাম থেকে সোয়া ১৩ কোটি রুপিতে ব্রুককে দলে ভিড়িয়ে সানরাইজার্স হায়দরাবাদ ফেলে দিয়েছিল হইছই। যদিও প্রত্যাশা অনুযায়ী পারফরম্যান্স করতে পারেননি তিনি। গত আইপিএলে মাত্র ২১ গড়ে করেন স্রেফ ১৯০ রান। যার কারণে ব্রুককে ছেড়ে দেয় সানরাইজার্স হায়দ্রাবাদ। 

এদিকে ব্রুকের বদলি হিসেবে এখনও কাউকে বিকল্প হিসেবে দলে নেয়নি দিল্লি ক্যাপিটালস। তবে, এই ইংলিশম্যান নাম প্রত্যাহার করায় বেশ হতাশই হয়েছে ফ্র‍্যাঞ্চাইজিটি। এই প্রসঙ্গে ফ্র‍্যাঞ্চাইজিটি বলেছে, ‘একবার কোনো খেলোয়াড় নিলামের জন্য নিবন্ধন করলে, তাদের উচিত প্রতিশ্রুতি রাখা। হঠাৎ প্রত্যাখ্যান করা অপেশাদারি। বিসিসিআইয়ের উচিত এই সমস্যার সমাধান করা।’

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...