ঢাকা | শনিবার, ৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

কলকাতায় রয়ের বদলি হয়ে ডাক পেলেন সল্ট

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১১ মার্চ ২০২৪ ১৪:৪০

আইপিএলে দল পেলেন ফিল সল্ট। গেটি ইমেজ আইপিএলে দল পেলেন ফিল সল্ট। গেটি ইমেজ

নট আউট ডেস্কঃ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরের নিলামে অবিক্রীত ছিলেন ইংলিশ তারকা ফিল সল্ট। এই নিয়ে সেই সময় সামাজিক যোগাযোগমাধ্যমে হয়েছিল প্রচুর আলোচনা। সল্ট নিজেও আইপিএলে দল না পাওয়ায় করেছিলেন হতাশা প্রকাশ। অবশেষে আইপিএল শুরুর পাক্কালেই এই ইংলিশ তারকা পেলেন দল।

সতীর্থ জেসন রয়ের বদলি হিসেবে ফিল সল্টকে দলে ভিড়িয়েছে কলকাতা নাইট রাইডার্স। ব্যক্তিগত কারণে আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন ইংলিশ তারকা জেসন রয়। তার পরিবর্তে সল্টকে দলে নিয়েছে নাইটরা। এক বিবৃতিতে গতকাল (রোববার) তাকে দলে নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছে ফ্র‍্যাঞ্চাইজিটি। ভিত্তি মূল্য দেড় কোটি রুপিতেই নাইটদের হয়ে খেলবেন এই ইংলিশ তারকা।

আইপিএলে ইতিমধ্যেই অবশ্য হয়েছে ফিল সল্টের অভিষেক। গত আসরে এই ইংলিশম্যান খেলেছেন দিল্লি ক্যাপিটালসের জার্সিতে। ৯ ম্যাচে দিল্লির হয়ে সুযোগ পাওয়া সল্ট প্রায় ১৬৩ স্ট্রাইক রেটে রান করেছেন দুইশর বেশি। যদিও এই মৌসুমের আগেই দিল্লি ছেড়ে দেয় সল্টকে। এদিকে গত ডিসেম্বরে ক্যারিবিয়ানদের বিপক্ষে ঝড় তুলে ফের আলোচনায় আসেন তিনি। 

ক্যারিবিয়ানদের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টিতে ৫৬ বলে ফিল সল্ট খেলেন অপরাজিত ১০৯ রানের ইনিংস। এর দিন দুয়েক বাদে অনুষ্ঠিত হওয়া আইপিএলের নিলামে অবিক্রীতই থাকেন তিনি। তবে, নিলামের কয়েক ঘণ্টার ব্যবধানে ক্যারিবিয়ানদের বিপক্ষে চর্তুথ টি-টোয়েন্টিতে সল্ট খেলেন ৫৭ বলে ১১৯ রানের বিধ্বংসী ইনিংস। 

 

 

-নট আউট/টিএ

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...