ঢাকা | বুধবার, ১ মে ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বাঁচা-মরার ম্যাচে ব্যাটিংয়ে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:০৯

ব্যাটিংয়ে চট্টগ্রাম। ছবি: বিসিবি ব্যাটিংয়ে চট্টগ্রাম। ছবি: বিসিবি

নট আউট ডেস্কঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসরের শেষ চার ইতিমধ্যেই নিশ্চিত করে ফেলেছে রংপুর রাইডার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বাকি দুই পজিশনের জন্য লড়াইটা তিন দলের। যেই লড়াইয়ে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ছাড়াও রয়েছে খুলনা টাইগার্স ও ফরচুন বরিশাল। নিজেদের শেষ ম্যাচে আজ (২০ ফেব্রুয়ারি) চট্টগ্রাম মুখোমুখি হচ্ছে খুলনা টাইগার্সে। আজ জিতলেই শেষ চার নিশ্চিত হয়ে যাবে চট্টগ্রামের। তবে, হারলেই বিপদ শুভাগত হোমের দলের।

অন্যদিকে খুলনা টাইগার্সের জন্যও ম্যাচটি হতে যাচ্ছে মহাগুরুত্বপূর্ণ। নিজেদের শেষ এই দুই ম্যাচেই দলটিকে জিততে হবে বড় ব্যবধানে। নতুবা তাকিয়ে থাকতে হবে অন্য দলগুলোর বিপক্ষে। মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচে টস ভাগ্য সহায় হয়েছে চট্টগ্রামের। আর টস জিতে স্বাগতিকরা আগে ব্যাট করার নিয়েছে সিদ্ধান্ত। 

এই ম্যাচে এক পরিবর্তন নিয়ে মাঠে নামছে চট্টগ্রাম। মোহাম্মদ ওয়াসিম ফেরায় বাদ পড়েছেন জস ব্রাউন। আর একাদশে দুই পরিবর্তন এনেছে খুলনা। এই আসরে। প্রথমবার খুলনার জার্সিতে বিপিএল মাতাবেন জেসন হোল্ডার। 

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স একাদশ : মোহাম্মদ ওয়াসিম, তানজিদ তামিম, টম ব্রুস, শুভাগত হোম (অধিনায়ক), সালাউদ্দিন শাকিল,শাহাদাত হোসেন দিপু, সৈকত আলি, নিহাদুজ্জামান, শহিদুল ইসলাম, রোমারিও শেফার্ড ও বিলাল খান।

খুলনা টাইগার্স একাদশ : এনামুল হক বিজয় (অধিনায়ক), শাই হোপ, এভিন লুইস, পারভেজ হোসেন ইমন, আফিফ হোসেন, মাহমুদুল হাসান জয়, জেসন হোল্ডার, ওয়েইন পার্নেল, আরিফ আহমেদ, মুকিদুল ইসলাম ও নাসুম আহমেদ। 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...