ঢাকা | রবিবার, ১২ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

টস জিতে ব্যাটিংয়ে রংপুর রাইডার্স

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:১৯

ব্যাটিংয়ে রংপুর রাইডার্স। ছবি: বিসিবি ব্যাটিংয়ে রংপুর রাইডার্স। ছবি: বিসিবি

নট আউট ডেস্কঃ চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) শুরুটা দুর্দান্ত করেছিল এনামুল হক বিজয়য়ের খুলনা টাইগার্স। এরপরই ছন্দ হারিয়েছে দলটি। টানা চার জয়ে আসর শুরু করে হেরেছে পরের তিনটিতে। অন্য দিকে ভিন্ন চিত্র রংপুর রাইডার্স শিবিরে। শুরুটা নড়বড়ে করলেও এরপরই যেন কক্ষপথে ফিরেছে দলটি। টেবিলের চূড়ায় থেকেই চট্টগ্রাম পর্ব শুরু করবে সাকিব-সোহানদের রংপুর। 

মঙ্গলবার দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হচ্ছে খুলনা টাইগার্স ও রংপুর রাইডার্স। যেখানে টস ভাগ্য সহায় হয়েছে রংপুরের। আর টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে দলটি। অর্থাৎ জয়ের খোঁজে থাকা খুলনা টস হেরে আগে করবে ফিল্ডিং। 

দুই দলের একাদশে এদিন এসেছে একাধিক পরিবর্তন। আশিকুর জামানের জায়গায় রংপুরের একাদশে ফিরেছেন রিপন মন্ডল এবং টম মুরেসকে বসিয়ে একাদশে নিয়েছে প্রোটিয়া অলরাউন্ডার ডোয়েন প্রিটোরিয়াস। অন্যদিকে তিন বিদেশি নিয়ে মাঠে নামছে খুলনা টাইগার্স। যেখানে এভিন লুইস ছাড়াও খেলছেন অ্যালেক্স হেলস ও লুক উড। এছাড়া মুকিদুল ইসলাম ও আকবর আলি ফিরেছেন একাদশে। 

রংপুর রাইডার্স একাদশ : সাকিব আল হাসান, নুরুল হাসান সোহান (অধিনায়ক), রনি তালুকদার, শেখ মেহেদী, শামীম হোসেন, হাসান মাহমুদ, রিপন মন্ডল, ডোয়েন প্রিটোরিয়াস, জিমি নিশাম, রেজা হেনডিক্স ও ইমরান তাহির।

খুলনা টাইগার্স একাদশ : এনামুল হক বিজয় (অধিনায়ক), এভিন লুইস, আফিফ হোসেন ধ্রুব, মুকিদুল ইসলাম, অ্যালেক্স হেলস, লুক উড, আকবর আলি, নাহিদুল ইসলাম, নাহিদ রানা, সোহানুর রহমান সোহান, নাসুম আহমেদ।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...