ঢাকা | শনিবার, ৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

পিএসএলে কুমিল্লার ‘হেলমেট’, শাস্তি পেলেন নাসিম

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ০১:৪৫

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হেলমেটে মাঠে নেমে পরেন নাসিম। ছবি: ফেসবুক কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হেলমেটে মাঠে নেমে পরেন নাসিম। ছবি: ফেসবুক

নট আউট ডেস্কঃ সদ্য শেষ হওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) চ্যাম্পিয়ন হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দলটির হয়ে গুটিকয়েক ম্যাচ মাতিয়েছিলেন পাক পেসার নাসিম শাহ। যদিও ভিক্টোরিয়ান্সের চ্যাম্পিয়ন দলের অংশ হতে পারেননি তিনি। কেননা, নিজ দেশের পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে বিপিএলের প্লে-অফের আগেই পাড়ি জমিয়েছিলেন দেশে।

পিএসএলের চলতি আসরে কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের জার্সিতে খেলছেন নাসিম শাহ। পিএসএল খেলতে গিয়েও বিপিএলকে যেন ভুলতে পারেননি নাসিম। কোয়েট্টার প্রথম ম্যাচেই ব্যাট করতে নেমে এই পেসার পড়েছেন সমালোচনার মুখে। যার নেপথ্যে ছিল আবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সই। যে কারণে এই পেসারকে করা হয়েছে জরিমানাও।

কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে মুলতান সুলতানের বিপক্ষে ম্যাচে ব্যাটিংয়ের সময় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হেলমেট পরে ব্যাটিং নেমে যান তিনিম। মূহুর্তেই তা ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমে। 

ভুল ‘হেলমেট’ (কুমিল্লা ভিক্টোরিয়ান্সের লোগো সম্বলিত) পরে মাঠে নামার কারণে নাসিমের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তাই এই পেসারকে ম্যাচ ফি’র ১০ শতাংশ জরিমানা করেছে পিসিবির ডিসিপ্লিনারি কমিটি।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...