ঢাকা | শনিবার, ৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

২ হাজার টাকায় মিলবে বিপিএল ফাইনালের টিকিট

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ০২:০৯

ফাইল ছবি ফাইল ছবি

নট আউট ডেস্কঃ বেজেছে বিদায়ের করুণ সুর। আগামী ১৬ ফেব্রুয়ারি ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসরের। ইতিমধ্যেই বৃহস্পতিবারের ফাইনাল নিশ্চিত করে ফেলেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আজ (মঙ্গলবার) রাতে রংপুর রাইডার্স ও সিলেট স্ট্রাইকার্সের কোয়ালিফায়ার ম্যাচ শেষে চূড়ান্ত হবে দ্বিতীয় ফাইনালিস্ট। 

এদিকে বিপিএলের ফাইনালে দর্শকদের জন্য একাধিক চমকের ব্যবস্থা করেছে দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা বিসিবি। এতে করে ফাইনাল দেখতে আসা আগত দর্শকরা এক ঢিলেই মারতে পারবে দুই পাখি। বিপিএল ফাইনাল দেখার পাশাপাশি দর্শকরা তার আগে অবশ্য দেশীয় ব্র‍্যান্ডের কনসার্টও পারবেন উপভোগ করতে। যেখানে গান গাইতে আসবেন নগর বাউল খ্যাত জেমস, ওয়ারফেজ কিংবা ফিডব্যাক খ্যাত মাকসুদুল আলমরা।

অবশ্য কনসার্ট দেখতে দর্শকদের গুনতে হবে না বাড়তি অর্থ। কেননা, ফাইনালের টিকিট কাটলেই মাঠে বসে উপভোগ করা যাবে বিসিবির আয়োজিত এই কনসার্ট। এবার ফাইনাল ম্যাচের জন্য টিকিটের মূল্য তালিকা প্রকাশ করেছে বিসিবি। যেখানে ৩০০ টাকা থেকে শুরু করে ২ হাজার টাকায় মিলবে বিপিএল ফাইনালের টিকিট। 

সর্বনিম্ন মাত্র ৩০০ টাকার বিনিময়ে দেখা যাবে বিপিএলের নবম আসরের ফাইনাল ম্যাচ। স্টেডিয়ামের ইস্টার্ন স্ট্যান্ডের জন্য টিকিটের এই মূল্য নির্ধারণ করেছে বিসিবি। এছাড়া ৪০০ টাকায় নর্থ অথবা সাউথ স্ট্যান্ডের টিকিট পাবেন দর্শকরা। ৮০০ টাকায় ক্লাব হাউজ এবং ১৫০০ টাকায় ভিআইপি স্ট্যান্ডের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে। 

এদিকে গ্র‍্যান্ড স্ট্যান্ডে বসে বিপিএল ফাইনাল ও বিসিবির কনসার্ট উপভোগ করতে দর্শকদের গুনতে হবে সর্বোচ্চ ২ হাজার টাকা। টিকিট পাওয়া যাবে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে। এছাড়া স্টেডিয়ামের পাশে ১ নম্বার গেইটের পাশের বুথেও ফাইনালের টিকিট কাটতে পারবে দর্শকরা। আগামীকাল (১৫ ফেব্রুয়ারি) ও ফাইনালের দিন পাওয়া যাবে টিকিট। 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...