ঢাকা | বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯

WALTON

টি-২০ বিশ্বকাপের সেরা একাদশে মুস্তাফিজ! 

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২২ ১১:৪৯

মুস্তাফিজুর রহমান। ফাইল ছবি মুস্তাফিজুর রহমান। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ পর্দা নেমেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের অষ্টম আসরের। দ্বিতীয়বারের মতো ইংল্যান্ডের শিরোপা উৎসবের মধ্য দিয়েই শেষ হয়েছে বিশ্ব টি-টোয়েন্টির আসর। ফাইনালে পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়েছে জস বাটলারের দল। ইতিমধ্যেই টি-টোয়েন্টি বিশ্বকাপের সেরা একাদশ প্রকাশ করেছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। যেখানে প্রত্যাশিতভাবে জায়গা পেয়েছেন বিশ্বকাপে দ্যুতি ছড়ানো ক্রিকেটাররা।

বিশ্বকাপের নিজেদের সেরা একাদশ প্রকাশ করেছে জনপ্রিয় ক্রিকেট পোর্টাল ক্রিকইনফো থেকে শুরু করে, বিশ্বকাপের ব্রডকাস্টার স্টার স্পোর্টসও। এবার সেই ধারাবাহিকতায় অস্ট্রেলিয়ার শীর্ষস্থানীয় গণমাধ্যম ক্রিকেট ডটকম ডটএইউ তাদের টি-টোয়েন্টি বিশ্বকাপের ‘টিম অফ দ্য টুর্নামেন্ট’ ঘোষণা করেছে। 

অনেকটা অপ্রত্যাশিতভাবে ভাবেই অস্ট্রেলীয় গনমাধ্যমের ‘টিম অফ দ্য টুর্নামেন্ট’ এ জায়গা পেয়েছেন টাইগার পেসার মুস্তাফিজুর রহমান। বিশ্বকাপে খুব বেশি উইকেট তুলতে না পারলেও বোলিংয়ে কিপ্টেমিতে বেশ ধারাবাহিক ছিলেন এই টাইগার পেসার। আর তাতেই সেরা একাদশে জায়গা পেয়েছেন তিনি।

মুস্তাফিজ ছাড়াও ‘টিম অফ দ্য টুর্নামেন্ট’এ জায়গা হয়েছে চ্যাম্পিয়ন ইংল্যান্ডের তিনজন এবং পাকিস্তান ও ভারতের দু’জন করে। এছাড়া নিউজিল্যান্ড, দক্ষিণ আফ্রিকা এবং জিম্বাবুয়ের একজন করে আছেন এই একাদশে। 

ক্রিকেট ডটকম ডট এইউ’র টিম অব দ্য টুর্নামেন্ট: অ্যালেক্স হেলস, জস বাটলার, ভিরাট কোহলি, সূর্যকুমার যাদব, গ্লেন ফিলিপস, সিকান্দার রাজা, শাদাব খান, মুস্তাফিজুর রহমান, অ্যানরিখ নরকিয়া, স্যাম কারান এবং শাহিন শাহ আফ্রিদি।

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

দ. আফ্রিকার হারে জমে উঠল সেমির লড়াই

শাদাবের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল পাকিস্তান। এই জয়ে সেমির স্বপ্ন

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ বলে হারল পাকিস্তান! 

শ্বাসরুদ্ধকর ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে হেরে বিশ্বকাপ মিশন শুরু করেছিল পাকি...

হারিসের ধারাবাহিকতায় ভাঙতে পারে বাবর-রিজওয়ান জুটি

যেভাবে হারিস ব্যাটিং করেছে, তার ভবিষ্যৎ উজ্জ্বল। অস্ট্রেলিয়ার মাটিতে সে সাউথ আফ্রিকার...