ঢাকা | সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

‘তিন’ বছর পর সাব্বিরের ব্যাটে সেঞ্চুরি

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২২ ০৩:০৬

সুপার লিগে ভক্তদের চাওয়া পূরণ করলেন সাব্বির রহমান। ফাইল ছবি। সুপার লিগে ভক্তদের চাওয়া পূরণ করলেন সাব্বির রহমান। ফাইল ছবি।

নট আউট ডেস্কঃ বাংলাদেশ ক্রিকেট বড় অপ্রাপ্তির নাম সাব্বির রহমান। ক্যারিয়ারের শুরুতে যতটা দাপুটে ব্যাটার ছিল ক্যারিয়ারের মাঝ পথে তারথেকেও বেশি ছন্নছাড়া হয়ে পড়ে। যার ব্যাটিংয়ে মুগ্ধ হয়ে অজি অফ স্পিনার লাথান লিয়ন বাংলার কোহলির খেতাব দেন সেই ব্যাটার জাতীয় দলে নেই দীর্ঘসময়। 

সর্বশেষ  বিপিএলেও করতে পারেনি খুব ভালো কিছু। চলতি ডিপিএলের রবীন লিগে মলিন ছিল সাব্বির। এতে হতাশা দীর্ঘ হয় ভক্তদের। কারন তাকে এখনো জাতীয় দলে দেখতে চাওয়া মানুষের সংখ্যা মোটেও কম নয়। তবে হতাশ করেননি সুপার লিগে। গ্রুপ পর্বে কোন অর্ধশতক করতে না পারা সাব্বির আজ ১১১ বলে ১২৫ রানের ইনিংস খেলেন। 

চলমান ডিপিএলে দারুণ ফর্মে থাকা নাঈমকে সঙ্গে নিয়ে ব্যক্তিগত ও দলীয় স্কোর বড় করতে থাকেন সাব্বির। দলের স্কোর যখন শতরান পার হয় তখন ৫৪ বলে ফিফটি পূর্ণ করেন সাব্বির। সেই সঙ্গে নাঈমের সঙ্গেও শতরানের জুটি গড়েন।

এ দুজনের ১১৩ রানের জুটি ভানাগেন শরিফউল্লাহ। ৩৩ রান করা নাঈমকে ফেরান তিনি। নাঈম বিদায় নেওয়ার পরই সেঞ্চুরি হাঁকান সাব্বির। মাত্র ৮৮ বলেই সেঞ্চুরি পূর্ণ করেন এ ব্যাটার। সেঞ্চুরি পূর্ণ করার পরও আগ্রাসী ভূমিকায় দেখা যায় তাঁকে।

আরও পড়ুনঃ করোনার হানা মুস্তাফিজদের ডেরায়

চিরাগের সঙ্গে ৯৬ রানের জুটি গড়ার পর মুকিদুলের বলে সাজঘরে ফিরেন ১১১ বলে ১২৫ রান করা সাব্বির। তাঁর ইনিংসে ছিল আটটি চার ও আটটি ছয়। সাব্বির আউট হলেও ব্যাট হাতে ঝড় তোলেন চিরাগ।

সাব্বিরের মতোই সেঞ্চুরি করার সুযোগ ছিল তাঁর সামনে। তবে তাঁর ইনিংস থামতে হয় ৬৬ বলে ৯৫ রানেই। অপরাজিত থেকে মাঠ ছাড়েন চিরাগ। সাব্বির ও চিরাগের ব্যাটে নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেট হারিয়ে ৩২৫ রান তোলে লিজেন্ডস অব রূপগঞ্জ।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

অটোগ্রাফসহ নেইমারের জার্সি উপহার পেলেন তামিম

নেইমারের পাবলিসিটির দায়িত্বে থাকা বাংলাদেশের ছেলে রবিন মিয়া, কাতার বিশ্বকাপে আছেন নেই...

নাসিরের ব্যাটে রংপুরের জয়

নাসির তার ৪৫ রানের ইনিংস সাজিয়েছিল ৭ চার ও ২ ছক্কায়। অর্থাৎ ৪০ রান তিনি নিয়েছেন বাউন্...

রাতে শুরু হচ্ছে বিজয় নাইট ক্রিকেট টূর্ণামেন্ট

উত্তরের জেলা পঞ্চগড়! অন্যান্য স্থানের তুলনায় যেখানে শীত অনেকটাই বেশি। নভেম্বর-ডিসেম্...