ঢাকা | মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

নাসিরের ব্যাটে রংপুরের জয়

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২১ অক্টোবর ২০২২ ২০:০৯

নাসির হোসেন। ছবি সংগৃহীত নাসির হোসেন। ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ জাতীয় লিগের দ্বিতীয় রাউন্ডে নাসির হোসেন ও তানবীরের ব্যাটে জয় পেয়েছে রংপুর বিভাগ। চট্রগ্রাম বিভাগের দেওয়া ১০৪ রান তাড়া করতে নেমে খেল হারায় রংপুর বিভাগ। মাত্র ৩৩ রানে ৩ উইকেট হারিয়ে চাপে পড়া দলকে নাসির ও তানভীর মিলে নিয়ে যান জয়ের বন্দরে। তামিম,মুমিনুলদের বিপক্ষে দলটির জয় ৭ উইকেটে। নাসির ৪৫ ও তানভীর অপরাজিত ছিলেন ৩৬ রানে। 

 

প্রথম ব্যাট করে চট্টগ্রাম বিভাগ অলআউট হয়েছিল ১২৬ রানে। তামিম ১৯ আর মমিনুল করেন ১৩ রান।জবাবে ২২২ রানের স্কোর গড়ে ৯৬ রানের লিড নেয় রংপুর বিভাগ। নাঈম ইসলাম করেন ৫১ রান। দ্বিতীয় ইনিংস খেলতে নেমেও চট্টগ্রামের ব্যাটিং দুর্দশা কাটেনি। তামিম ২১ আর মমিনুল ২২ রানে আউট হন। মাহমুদুল করেন ৭ রান।

 

অধিনায়ক ইরফান শুক্কুরের ৮২ বলে ৬৭ রানে ভর করে দ্বিতীয় ইনিংসে টেনেটুনে ১৯৯ রান তুলতে পারে চট্টগ্রাম বিভাগ। এতে জয়ের জন্য রংপুর বিভাগের টার্গেট দাঁড়ায় ১০৪ রানের।

নাসির তার ৪৫ রানের ইনিংস সাজিয়েছিল ৭ চার ও ২ ছক্কায়। অর্থাৎ ৪০ রান তিনি নিয়েছেন বাউন্ডারি দিয়ে। পুরনো দিন হারিয়ে গেলেও এখন মাঝে মধ্যে ঝলক দেখান নাসির। অবশ্য জাতীয় দলে অধারাবাহিক বাজিমাতে আবারও ফেরা বড্ড কঠিন। 

 

-নট আউট/এমআরএস

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

অটোগ্রাফসহ নেইমারের জার্সি উপহার পেলেন তামিম

নেইমারের পাবলিসিটির দায়িত্বে থাকা বাংলাদেশের ছেলে রবিন মিয়া, কাতার বিশ্বকাপে আছেন নেই...

রাতে শুরু হচ্ছে বিজয় নাইট ক্রিকেট টূর্ণামেন্ট

উত্তরের জেলা পঞ্চগড়! অন্যান্য স্থানের তুলনায় যেখানে শীত অনেকটাই বেশি। নভেম্বর-ডিসেম্...

নাসিরের ব্যাটে রংপুরের জয়

নাসির তার ৪৫ রানের ইনিংস সাজিয়েছিল ৭ চার ও ২ ছক্কায়। অর্থাৎ ৪০ রান তিনি নিয়েছেন বাউন্...