ঢাকা | মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

করোনার হানা মুস্তাফিজদের ডেরায়

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২২ ২৩:৫৪

পাঞ্জাবের বিপক্ষে দিল্লির ম্যাচ নিয়ে রয়েছে শঙ্কা। ফাইল ছবি পাঞ্জাবের বিপক্ষে দিল্লির ম্যাচ নিয়ে রয়েছে শঙ্কা। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ মাঠের ক্রিকেটে সময়টা একবারেই পক্ষে যাচ্ছে না মুস্তাফিজের দিল্লি ক্যাপিটালসের। চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এখন পর্যন্ত ৫ ম্যাচে মাত্র ২ জয় তুলে নিয়েছে দলটি। মাঠের মতো মাঠের বাইরেও দলটি হয়ে পড়ছে ছন্নছাড়া। এর আগে দলটির ফিজিও প্যাট্রিক ফারহার্ট হয়েছেন করোনা আক্রান্ত। 

এবার নতুন খবর দলটির এক তারকা ক্রিকেটারও হয়েছেন করোনা আক্রান্ত। আর তাতেই শঙ্কার কালো মেঘ দিল্লি ক্যাপিটালসের ডেরায়। তবে নির্দিষ্ট কোন ক্রিকেটার হয়েছেন করোনা আক্রান্ত। এ বিষয়টি রাখা হয়েছে গোপন। 

মুস্তাফিজদের পরবর্তী ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল পুনেতে। তবে, করোনা আক্রান্তের খবরে এখন পুরো দলই রয়েছে আইসোলেশনে। তাই আপাতত পুনে যাওয়া হচ্ছে না দিল্লি ক্যাপিটালসের। ফলে, আগামী ২০ এপ্রিল পাঞ্জাবের বিপক্ষে দিল্লির ম্যাচ মাঠে গড়ানো নিয়ে রয়েছে ঘোর সংশয়।

আজ (সোমবার) এবং আগামীকাল (মঙ্গলবার) প্রতি খেলোয়াড় এবং কোচিং স্টাফের সদস্যের ঘরে ঘরে গিয়ে কোভিড পরীক্ষা করা হবে। এরপরেই জানা যাবে দিল্লি ক্যাপিটালসের ভবিষ্যৎ। 

এদিকে ক্রিকবাজের রিপোর্ট অনুযায়ী, র‍্যাপিড এন্টিজেন পরীক্ষায় ওই ক্রিকেটার কোভিড পজিটিভ হলেও আরটি-পিসিআর পরীক্ষা করা হবে শতভাগ নিশ্চিত হবার জন্য। তার আগে আপাতত আইসোলেশনে রাখা হয়েছে।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...