ঢাকা | বুধবার, ১ মে ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

অভিষেকের অপেক্ষাটা দীর্ঘায়িত হলো ক্লার্কসনের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৩ জানুয়ারী ২০২৪ ২২:০০

ছিটকে গেলেন ক্লার্কসন। ফাইল ছবি ছিটকে গেলেন ক্লার্কসন। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ পাকিস্তানের বিপক্ষে নিউজিল্যান্ডের চলমান পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচের দলের ডাক পেয়েছিলেন জশ ক্লার্কসন। কিন্তু কিউই জার্সিতে অভিষেকের অপেক্ষায় থাকা ক্লার্কসনের অপেক্ষাটা আরও বাড়ল। কাঁধের চোটে পাকিস্তানের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টি থেকে ছিটকে গেলেন ২৬ বছর বয়সী পেস বোলিং অলরাউন্ডার। ক্লার্কসনের সর্বনাশ, পৌষ মাস হয়ে এসেছে ব্যাটার উইল ইয়াংয়ের জন্য৷ 

পাকিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম ও শেষ দুই ম্যাচ খেলার কথা ছিল নিউজিল্যান্ডের নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসনের। মাঝের তৃতীয় টি-টোয়েন্টিতে উইলিয়ামসনের বদলি হিসেবে দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল ক্লার্কসনের। কিন্তু সুপার স্ম্যাশে সেন্ট্রাল ডিস্ট্রিক্টসের হয়ে খেলতে গিয়ে কাঁধে চোট পান এই অলরাউন্ডার। তাতেই ছিটকে যান দল থেকে।

ক্লার্কসন ছিটকে যাওয়ায় দলে ডাক পেয়েছেন উইল ইয়াং। জাতীয় দলের জার্সিতে ১৪ টি-টোয়েন্টি খেলা ইয়াং ছিলেন না পাকিস্তান সিরিজের দলে। যদিও চলমান সুপার স্ম্যাশে ব্যাট হাতে দারুণ ছন্দে আছেন এই ব্যাটার। ওটাগোর বিপক্ষে কদিন আগেই খেলেছেন অপরাজিত ১০১ রানের ইনিংস। তাতেই জাতীয় দলে ফেরার রাস্তাটা সহজ হয়ে যায় উইল ইয়াংয়ের জন্য।

 

-নট আউট/টিএ

 

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷