ঢাকা | বুধবার, ১ মে ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ওয়ার্নারের বিদায়ী সিরিজের টেস্ট দল ঘোষণা

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০২৩ ১১:৩০

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ পাকিস্তান-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ শুরুর সময় যত ঘনিয়ে আসছে, ততই মন খারাপ হতে যাচ্ছে ডেভিড ওয়ার্নার ভক্তদের। কেননা এই সিরিজ দিয়ে লাল বলের ক্রিকেটে নিজের ক্যারিয়ার শেষ শেষ করবেন তিনি। 

গত কয়েক বছর যাবত টেস্ট ক্রিকেটে ভালো করতে পারছেন না ওয়ার্নার। ২০২০ সালের সালের পর এই সংস্করণে শতক পেয়েছেন মাত্র একটি। ২০১৯-২৩, মাঝের এই সময়ে ব্যাটিং গড় মাত্র ২৮। একদিকে নিজে পারফর্ম করতে পারছে না, অপরদিকে জাতীয় দলের রাডারে থাকা ক্রিকেটাররা ভালো করছে। দলের স্বার্থে তাই এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি। 

চলতি বছরের জুনে সিদ্ধান্ত জানিয়ে দিয়েছিলেন ওয়ার্নার। বলেছিলেন, ‘টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও অ্যাশেজে ভালো করে যদি পাকিস্তান সিরিজে সুযোগ পাই, তাহলে সেখানেই টেস্ট থেকে সরে দাঁড়াব। 

প্রথম টেস্টের দলে জায়গা পেয়েছেন দুই পেস বোলিং অলরাউন্ডার মিচেল মার্শ ও ক্যামেরন গ্রিন। যদিও পেস আক্রমণের নেতৃত্বে থাকছেন অস্ট্রেলিয়া দলের ত্রয়ী মিচেল স্টার্ক, জশ হ্যাজেলউড ও প্যাট কামিন্স। অভিষেকের অপেক্ষায় থাকা ল্যান্স মরিসও সুযোগের অপেক্ষায় থাকবেন।

প্রথম টেস্টের অস্ট্রেলিয়া স্কোয়াড-

ডেভিড ওয়ার্নার, উসমান খাওয়াজা, মার্নাস ল্যাবুশেন, স্টিভ স্মিথ, ট্রাভিস হেড, মিচেল মার্শ, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স (অধিনায়ক), মিচেল স্টার্ক, জশ হ্যাজলউড, স্কট বোলান্ড, ক্যামেরন গ্রিন ও ল্যান্স মরিস।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷