ঢাকা | মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ইংল্যান্ড দলের ম্যানেজিং ডিরেক্টরের দায়িত্ব পেলেন রবার্ট

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২২ ২০:০৬

ইংল্যান্ড ক্রিকেট দলের নতুন দায়িত্বে রবার্ট। ফাইল ছবি। ইংল্যান্ড ক্রিকেট দলের নতুন দায়িত্বে রবার্ট। ফাইল ছবি।

নট আউট ডেস্কঃ অ্যাশেজ ব্যর্থতার পরেই নড়েচড়ে বসেছে ক্রিকেট ইংল্যান্ড। জো রুটের অধিনায়কত্ব ছাড়ার পূর্বে ভরাডুবির পর দায়িত্ব ছেড়েছিলেন অ্যাশলে জাইলস। এরপর গত কয়েক মাস খালি ছিল ইংল্যান্ডের ম্যানেজিং ডিরেক্টরের পদ। এবার সেই দায়িত্ব পেলেন রবার্ট কি।


সম্প্রতি টেস্ট ক্রিকেটে সময়টা ভালো যাচ্ছে না ইংল্যান্ডের। সর্বশেষ অ্যাশেজে ৪-০ ব্যাবধানে হারে জো রুটের দল। এরপর টিম ম্যানেজমেন্টে এসেছে বড় পরিবর্তন। কয়েকদিন আগেই দায়িত্ব ছেড়েছেন ইংলিশদের সাদা পোশাকের অধিনায়কও।

ইংলিশদের পরিবর্তনের অংশ হিসেবে এবার ইংল্যান্ডের পুরুষ দলের ম্যানেজিং ডিরেক্টরে দায়িত্ব পেলেন রবার্ট। ইসিবির এই গুরুত্বপূর্ণ পদের দায়িত্ব পাওয়ায় পর উচ্ছ্বসিত তিনি। তিনি মনে করে, এটা তার জন্য সম্মানের তবে চ্যালেঞ্জিংও।

আরও পড়ুনঃ শ্বাসরুদ্ধকর ম্যাচে মিলারের কাছে হারল চেন্নাই

রবার্ট বলেন, 'এই দায়িত্ব পাওয়া আমার জন্য সম্মানের। (ইংল্যান্ডের ক্রিকেটে) ভূমিকা রাখার এবং পার্থক্য গড়ে তোলার সুযোগ খুব কম মানুষই পায়, ইংল্যান্ডের পুরুষ দলের ক্রিকেটের উন্নতির জন্য আমার সর্বোচ্চটুকু দিয়ে চেষ্টা করবো।'

গত কয়েক মাস ধরে সাদা পোশকে হারের বৃত্তে ঘুরপাক খাচ্ছে ইংল্যান্ড। এই সময়টা দলের জন্য চ্যালেঞ্জিং বলে মনে করেন রবার্ট। দলে বেশ কিছু প্রতিভাবান ক্রিকেটার আছে, তাদের নিয়ে দলকে সামনে এগিয়ে নেয়ায় রবার্টের লক্ষ্য।

তিনি বলেন, 'ইংল্যান্ড ক্রিকেটের জন্য এটা চ্যালেঞ্জিং সময়, তবে এই সময়টা গুরুত্বপূর্ণও। আমাদের দুটি দলই (পুরুষ এবং নারী) বিশ্ব র‍্যাংঙ্কিংয়ে উপরের দিকে আছে এবং এতে কোনো সন্দেহ নেই যে, আমাদের বেশ কিছু প্রতিভাবান (ক্রিকেটার) আছে।'

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷