ঢাকা | বৃহঃস্পতিবার, ২০ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১

আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন করবে ছাত্রলীগ

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২০ মে ২০২৪ ১১:০২

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ “মাদক, বাল্যবিবাহ, যৌতুক রুখবোই স্মার্ট বাংলাদেশ গড়বই” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আন্তঃবিশ্ববিদ্যালয় ইনডোর ক্রিকেট আয়োজন করছে বাংলাদেশ ছাত্রলীগ। আগামী ২৬ জুন থেকে শুরু হওয়া এই প্রতিযোগিতা চলবে ৩ জুলাই পর্যন্ত।

রোববার (১৯ মে) ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে ছাত্রলীগ আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই ইনডোর ক্রিকেট আয়োজন কথা জানান কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন।

তিনি বলেন, ৬৪টি পাবলিক-প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে মিলিয়ে আগামী ২৬ জুন থেকে ইনডোর ক্রিকেট টুর্নামেন্টটি শুরু হতে যাচ্ছে। ইতোমধ্যে অনেক আবেদন বেশি এসেছে; বর্তমানে আবেদনের সুযোগ উন্মুক্ত রয়েছে। যারা এই টুর্নামেন্টে অংশগ্রহণ করতে চায়, সারা বাংলাদেশ ছাত্রলীগের সঙ্গে যোগাযোগ করলে আমরা আনুষ্ঠানিকভাবে সহযোগিতা করব। হয়ত সবাইকে সুযোগ দেয়া সম্ভব হবে না তবে আমরা চেষ্টা করব কীভাবে আরও ইনক্লুসিভ করা যায়, এবং সকল শিক্ষার্থীদের মধ্যে প্রতিনিধিত্ব তৈরি করা যায়। সেই লক্ষ্যে আমরা কাজ করব।

ছাত্রলীগ সভাপতি আরও বলেন, আগামী ২৬ জুন থেকে ৩ জুলাই পর্যন্ত মিরপুর ইনডোর স্টেডিয়ামে এই টুর্নামেন্টে অনুষ্ঠিত হবে। ইনডোর ক্রিকেটের যে নিয়মাবলি রয়েছে তা অনুসরণ করে, এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।

আগামীতে বাংলাদেশ ছাত্রলীগ নারীদের জন্য ক্রিকেট টুর্নামেন্ট, সাংস্কৃতিক প্রতিযোগিতার, ক্লাইমেট চেইঞ্জ নিয়ে কাজ করা, প্রোগ্রামিং এবং বিভিন্ন অলিম্পিয়াডের আয়োজনে লক্ষ্য পূরণের জন্য কাজ করবে বলে ওই সংবাদ সম্মেলনে জানায় ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন।

কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনানের সঞ্চালনায় ঢাবি ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়ন সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত, ছাত্রলীগের কেন্দ্রীয় ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক মেহেদী হাসান শান্ত, উপ-ক্রীড়া সম্পাদক তারেক রহমান এলিট ও তামান্না তানজিনা তমা এসময় উপস্থিত ছিলেন।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

অটোগ্রাফসহ নেইমারের জার্সি উপহার পেলেন তামিম

নেইমারের পাবলিসিটির দায়িত্বে থাকা বাংলাদেশের ছেলে রবিন মিয়া, কাতার বিশ্বকাপে আছেন নেই...

রাতে শুরু হচ্ছে বিজয় নাইট ক্রিকেট টূর্ণামেন্ট

উত্তরের জেলা পঞ্চগড়! অন্যান্য স্থানের তুলনায় যেখানে শীত অনেকটাই বেশি। নভেম্বর-ডিসেম্...

নাসিরের ব্যাটে রংপুরের জয়

নাসির তার ৪৫ রানের ইনিংস সাজিয়েছিল ৭ চার ও ২ ছক্কায়। অর্থাৎ ৪০ রান তিনি নিয়েছেন বাউন্...