ঢাকা | সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

স্যার রিচার্ড হ্যাডলি পুরষ্কার জিতলেন সাউদি

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২২ ০৩:৪৬

গত মৌসুমে সাদা পোষাকে দারুণ ছন্দে ছিলেন টিম সাউদি। ফাইল ছবি। গত মৌসুমে সাদা পোষাকে দারুণ ছন্দে ছিলেন টিম সাউদি। ফাইল ছবি।

নিউজিল্যান্ড ক্রিকেট দলের অন্যতম সদস্য টিম সাউদি। বল হাতে দলের অসংখ্য জয়ে প্রত্যক্ষ অবদান রাখা এই বোলার জিতলেন স্যার রিচার্ড হ্যাডলি মেডেল। মূলত গত বছর দলের হয়ে দূর্দান্ত পারফরম্যান্স করার ‍উপহার স্বরূপ এই পুরস্কার দেওয়া এই বোলারকে।  তিন দিন ব্যাপী নিউজিল্যান্ড ক্রিকেট অ্যাওয়ার্ডাস অনুষ্ঠানে এই পেসারের নাম ঘোষণা করে নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি)।


প্রথমবারের মতো এই পুরষ্কার জিততে পেরে আনন্দিত সাউদি। যার খেলা দেখে বড় হয়েছেন, সেই স্যার হ্যাডলি মেডেল জেতাটা সাউদির জন্য বিশেষ কিছু, পুরষ্কার পাওয়ার পর নিজের অনুভূতি জানাতে গিয়ে এমনটাই বলেছেন তিনি।

এক ভিডিও বার্তায় সাউদি বলেন, 'এমন মর্যাদাপূর্ণ পুরষ্কার জেতা আমার জন্য অনেক সম্মানের। বেশিরভাগ ক্রিকেটারের মতো আমিও স্যার রিচার্ড হ্যাডলিকে দেখে বেড়ে ওঠেছি। তার সম্পর্কে সবকিছু জানতাম এবং এই বছর তার পুরষ্কার জেতা অবশ্যই আনন্দের।'

আরও পড়ুনঃ অধিনায়কত্বের চাপ সামলিয়ে পারফরম্যান্স করতে ব্যর্থ রোহিত: স্মিথ


গত বছর সাদা পোশাকে এই ডানহাতি বোলার দারুণ সময় কাটিয়েছেন। টেস্টে প্রায় ২৪ গড়ে শিকার করেছেন ৩৬ উইকেট। সর্বশেষ আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে ৫ উইকেট শিকার করে দলের জয়ের বড় অবদান রেখেছিলেন এই পেসার।

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷