ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

ভারত ম্যাচের আগে অদ্ভুত এক চোট পেয়েছেন জাম্পা

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৮ অক্টোবর ২০২৩ ১১:৪১

অ্যাডাম জাম্পা। ফাইল ছবি অ্যাডাম জাম্পা। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ আজ (রোববার) থেকে শুরু হচ্ছে পাঁচ বারের বিশ্ব চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার বিশ্বকাপ যাত্রা। নিজেদের প্রথম ম্যাচেই অজিরা সামনে পাচ্ছে শক্তিশালী ভারতকে। এবারের বিশ্বকাপের আয়োজক ও ভারতই। এদিকে মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচের আগে খানিকটা অস্বস্তি রয়েছে অস্ট্রেলিয়া শিবিরে। চোটে পড়েছেন দলটির তারকা ক্রিকেটার। 

সুইমিং পুলে সাঁতরাতে গিয়ে মুখে আঘাত পেয়েছেন ৩১ বছর বয়সী লেগ স্পিনার অ্যাডাম জাম্পা। অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্স বিষয়টি নিশ্চিত করেছেন। যদিও ভারতের বিপক্ষে অ্যাডাম জাম্পাকে পাওয়া নিয়ে নেই কোন সংশয়। 

ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে শনিবার প্যাট কামিন্স নিশ্চিত করেছেন, টিম হোটেলের সুইমিং পুলে সাঁতরানোর সময় দেয়ালে ধাক্কা লেগে মুখের কিছু অংশ কেটে গেছে জ্যাম্পার। তিনি বলেছেন, ‘টিম হোটেলের সুইমিং পুলে জাম্পা সাঁতার কাটতে গিয়ে পুলের দেয়ালে ধাক্কা খেয়েছে। আমাদেরকে জাম্পা বলেছে, তখন তার চোখ বন্ধ ছিল। জাম্পা ভেবেছিল যে ও সোজাই সাঁতরাচ্ছে। কিন্তু সেই সময়ে নিজের লক্ষ্যভ্রষ্ট হয়ে পুলের দেওয়ালে ধাক্কা লাগে তার। কিছুটা ব্যথা আছে, তবে ঠিক আছে সে

উল্লেখ্য, ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে আজ দুপুর আড়াইটায় বিশ্বকাপ মিশন শুরু করবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া। এর আগে একাধিক ক্রিকেটারের চোট খানিকটা দুশ্চিন্তায় রেখেছে বিশ্বকাপের সবচেয়ে সফল এই দলটিকে। জাম্পা ছাড়াও প্যাট কামিন্সের দলে কয়েকটি ইনজুরির সমস্যা রয়েছে। স্টিভ স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েলরা আছেন চোটের অস্বস্তিতে। যদিও সবার চোটই খুব বেশি গুরুতর নয়।

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

যুক্তরাষ্ট্রের বিশ্বকাপ দলে জায়গা হয়নি অ্যান্ডারসন...

চলতি বছরের শুরুর দিকে যুক্তরাষ্ট্রের হয়ে খেলার যোগ্যতা অর্জন করেছেন কোরি অ্যান্ডারসন।

ম্যাচ সেরার পুরস্কার আফগানে ভূমিকম্প ক্ষতিগ্রস্তদে...

এটা গর্ব করার মতো মুহূর্ত। বিশ্বকাপে আমরা বিশ্ব চ্যাম্পিয়নদেরই হারিয়েছি। এটা পুরো দলে...

বুমরাহদের আলাদা বল দিচ্ছে আইসিসি, অভিযোগ পাক তারকা...

ভারতীয় বোলরা যাতে বাড়তি সুইং পায় সেজন্য আলাদা বল দেওয়া হয় বলে অভিযোগ করেছেন রাজা।