ঢাকা | বুধবার, ১৫ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

প্রতিপক্ষকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিল বাংলাদেশ

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৬ অক্টোবর ২০২৩ ১০:১২

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ বড় ইভেন্ট মানেই ট্রফি জয়ের স্বপ্ন থাকে বাংলাদেশের। তবে স্বপ্ন তো পূরণ দূর, পারফরম্যান্স দেখে স্বয়ং কর্তারা বলেন আমাদের টার্গেট পরের আসর। তবে এবার জোড়ালোভাবে বিশ্বকাপ সেমিফাইনাল খেলার স্বপ্ন দেখছে বাংলাদেশ। 

সেমিফাইনাল খেলা নিয়ে আত্মবিশ্বসাসী বাংলাদেশ টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। তিনি বিশ্বাস করেন বাংলাদেশ চ্যালেঞ্জ জানাতে পারবে। 

 

বৃহস্পতিবার (৫ অক্টোবর) ধর্মশালায় গণমাধ্যমের সঙ্গে আলাপকালে সুজনের ভাষ্য, আমি মনে করি যে আমাদের অনেক ভালো সুযোগ আছে। আমরা ভালো কিছু করতে চাই; সেমিফাইনাল, নক-আউটে যেতে চাই। আমি জানি এটা করাটা কতটা টাফ। বাট আমি মনে করি, আমাদের সামর্থ্য আছে। দলে যথেষ্ট পরিমাণ ভালো ক্রিকেটার আছে। আমাদের সেই আত্মবিশ্বাস আছে। কোয়ালিটি বোলিং আক্রমণ আছে। সঙ্গে আমাদের ভালো ব্যাটারও আছে। মুশি (মুশফিকুর রহিম), সাকিবের (সাকিব আল হাসান) মতো অভিজ্ঞরা মাঝে ব্যাটিং করবে। সুতরাং আমার মনে হয়, চ্যালেঞ্জ করার মতো দল একটা। এর আগেও আমাদের প্রতি দলের সঙ্গে ভালো খেলার রেকর্ড আছে, যদিও অনেক কম। তবে বিশ্বকাপ ভিন্ন মঞ্চ। আমরা প্রস্তুত আছি, ইনশাল্লাহ।

তিনি আরও যোগ করেন, খুবই ভালো আমার মনে হয়, দলের অবস্থা খুবই ভালো। সাকিবও জয়েন করেছে দলের সঙ্গে, অনুশীলন করেছে। দারুণ ইনটেনসিটি আছে দলে। ছেলেরা অনেক উদ্যমী ভালো খেলার লক্ষ্যে। টিম মিটিংও ছিল। দলের মধ্যে আত্মবিশ্বাসও আছে। ধর্মশালায় আগেও খেলার অভিজ্ঞতা আছে অনেকের। কাজে লাগবে আশা করি, উইকেট ভালো দেখলাম।

 

-নট আউট/এমআরএস

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

যুক্তরাষ্ট্রের বিশ্বকাপ দলে জায়গা হয়নি অ্যান্ডারসন...

চলতি বছরের শুরুর দিকে যুক্তরাষ্ট্রের হয়ে খেলার যোগ্যতা অর্জন করেছেন কোরি অ্যান্ডারসন।

ম্যাচ সেরার পুরস্কার আফগানে ভূমিকম্প ক্ষতিগ্রস্তদে...

এটা গর্ব করার মতো মুহূর্ত। বিশ্বকাপে আমরা বিশ্ব চ্যাম্পিয়নদেরই হারিয়েছি। এটা পুরো দলে...

বুমরাহদের আলাদা বল দিচ্ছে আইসিসি, অভিযোগ পাক তারকা...

ভারতীয় বোলরা যাতে বাড়তি সুইং পায় সেজন্য আলাদা বল দেওয়া হয় বলে অভিযোগ করেছেন রাজা।