ঢাকা | রবিবার, ৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সিরিজ জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী বাংলাদেশ

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০২৩ ১০:২৩

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ প্রথমবার নিউজিল্যান্ড থেকে সিরিজ পরাজয় এড়িয়ে দেশে ফিরবে বাংলাদেশ ক্রিকেট দল। এমন সংবাদের পাশাপাশি সুযোগ থাকছে সিরিজ জয় করেই আসার। তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে বাংলাদেশ। দ্বিতীয় টি-টোয়েন্টি বৃষ্টিতে হয়েছে ড্র। তৃতীয় ও শেষ ম্যাচে আগামীকাল মাঠে নামবে দুই দল। 

টি-টোয়েন্টি সিরিজ জেতার সুযোগ কাজে লাগাতে চায় বাংলাদেশ। নিউজল্যান্ডের মাটিতে কাজটা কঠিন হলেও অসম্ভব নয়। টি-টোয়েন্টি দুই তিনজনের খেলা বলে বিশ্বাস রাখছেন তাওহীদ হৃদয়। 

ম্যাচের আগের দিন হৃদয় বলেছেন, 'খেলোয়াড়রা যখন মাঠে নামি তখন জেতার জন্যই মাঠে নামি। কে আছে কে নেই এত কিছু আমরা দেখি না। টি-টোয়েন্টি খেলা দুই তিনজনের খেলা। যদি আমাদের দুই তিন জন ব্যাটসম্যান ভালো শুরু করে দেয় তাহলে ভালো রেজাল্টই হবে।।

কোচ চন্ডিকা হাথুরুসিংহে এবং অধিনায়ক নাজমুল হোসেন শান্তকে নিয়ে হৃদয় বলেন, 'অবশ্যই তাদের দুজনের ভূমিকা তো অনেক বড়ই। যেহেতু কোচ অধিনায়ক তারা সবসময় দল নিয়ে আলোচনা করে, কখন কোন জিনিসটা করা দরকার দলের ভালোর জন্য। ইনশাআল্লাহ আমার কাছে মনে হয় এই প্লানটা বাস্তবায়ন করতে পারব সামনে, যেভাবে আমরা যে প্রসেসের মধ্যে আছি ওটা ভালোভাবে মেইনটেইন করব ইনশাআল্লাহ।'

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।