ঢাকা | বৃহঃস্পতিবার, ২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

নির্বাচনী ব্যস্ততার মাঝেই হঠাৎ দুবাইয়ে সাকিব

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২ ডিসেম্বর ২০২৩ ১৮:১৮

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ আঙুলের চোটের কারণে ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে খেলছেন না নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। এমনকি আসন্ন কিউই সফরেও যাওয়া হচ্ছে না তার।

এদিকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার জন্যে ইতোমধ্যেই মাগুরা-২ আসনের মনোনয়ন নিয়েছেন দেশসেরা এই ক্রিকেটার। তুমুল ব্যস্ততার মধ্যে দিয়েই নিজ জন্মভূমিতে সময় কাটছে তার।

তবে এরই মাঝে আবার দুবাইয়ে উড়াল দিয়েছেন টাইগার দলপতি। তবে খেলার জন্যে না। আবু ধাবিতে চলমান টি-টেন টুর্নামেন্টে বাংলা টাইগার্স দলের ফটোশুট ও স্পন্সরশিপের কিছু কাজ শেষ করতে শনিবার দুবাইয়ে পৌঁছেছেন সাকিব। সেখানে বিশ্বসেরা এই অলরাউন্ডারের কয়েকদিন থাকার কথা রয়েছে।

এদিকে চোটের কারণে টি-টেন টুর্নামেন্টের চলতি আসরে খেলছেন না সাকিব। গত আসরে বাংলা টাইগার্সের হয়ে খেলেছিলেন তিনি। এবারও তাকে ভিড়িয়েছিল দলটি। কিন্তু ওয়ানডে বিশ্বকাপে আঙুলে চোট পাওয়ার কারণে মাঠের বাইরেই থাকতে হচ্ছে তাকে।

২৮ নভেম্বর থেকে শুরু হওয়া এই টুর্নামেন্টে এখন পর্যন্ত দুটি ম্যাচ খেলেছে বাংলা টাইগার্স। এতে এক জয়ের বিপরীতে এক হার দেখেছে তারা। আগামী ৯ ডিসেম্বর পর্দা নামবে ৮ দলের এই টুর্নামেন্টের।

 

-নট আউট/এমআরএস

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।