ঢাকা | রবিবার, ৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ছিটকে গেলেন তাসকিন, কিউই সিরিজের দলে খালেদ-আফিফ

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২৩ ২০:১৪

তাসকিন আহমেদ। ফাইল ছবি তাসকিন আহমেদ। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচ থেকে ছিটকে গেছেন পেসার তাসকিন আহমেদ। পেটের পীড়ায় কিউইদের বিপক্ষে নামা হচ্ছে না তার। তার পরিবর্তে এই সিরিজে আবারো দলে ফিরলেন আরেক পেসার খালেদ আহমেদ। এছাড়া দলে সুযোগ পেয়েছেন আফিফ হোসেনও।

নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম দুই ম্যাচের দলে বিশ্রাম দেওয়া হয়েছিল পেসার তাসকিন আহমেদকে। এছাড়া এই দুই ম্যাচে বিশ্রামে ছিলেন মুশফিকুর রহিম, নাজমুল শান্ত, মেহেদী মিরাজ, শরিফুল ইসলামের মতো ক্রিকেটাররা। কিউইদের বিপক্ষে তৃতীয় ম্যাচের দলে তাসকিন আহমেদ সহ সবাই ফিরেছিলেন দলে।

কিন্তু তৃতীয় ওয়ানডে মাঠে গড়ানোর আগেই ছিটকে গেলেন তাসকিন আহমেদ। পেটের পীড়ার কারণে শেষ ম্যাচে খেলা হচ্ছে না তার। তাই দলে ফেরানো হয় তৃতীয় ওয়ানডের দল থেকে বাদ পড়া পেসার খালেদ আহমেদকে। এর আগে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে অভিষেক হয় এই পেসারের। খালেদ ছাড়াও তৃতীয় ওয়ানডের দলে অন্তর্ভুক্ত করা হয়েছে আফিফ হোসেনকে।

তৃতীয় ওয়ানডের জন্য বাংলাদেশের দল: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, জাকির হাসান, এনামুল হক বিজয়, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, মেহেদি হাসান মিরাজ, শেখ মেহেদী, নাসুম আহমেদ, আফিফ হোসেন, খালেদ আহমেদ, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ ও রিশাদ হোসেন।

 

 

 

-নট আউট/টিএ

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।