ঢাকা | শনিবার, ৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

দ্বিতীয় ওয়ানডের দলে ডাক পড়লো হাসানের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২৩ ২১:৫০

হাসান মাহমুদ। ফাইল ছবি হাসান মাহমুদ। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ সফরকারী নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচের দল আগেই ঘোষণা করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। এবার দ্বিতীয় ওয়ানডের আগে দলে একটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। প্রথম দুই ওয়ানডে প্রথমে বিশ্রামে থাকা পেসার হাসান মাহমুদ ডাক পেয়েছেন দলে

বাংলাদেশ ও নিউজিল্যান্ডের প্রথম ওয়ানডেতে বৃষ্টির কারণে হয়েছিল পরিত্যক্ত। আগামীকাল (শনিবার) সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে মাঠে নামবে দু'দল। তার আগের দিন দ্বিতীয় ওয়ানডের দলে ফেরানো হয়েছে হাসান মাহমুদকে। তবে, হাসান দলে ফিরলেও বাদ পড়তে হয়নি কাউকেই। 

এর আগে প্রথম দুই ওয়ানডের জন্য ১৫ জনের দল ঘোষণা করেছিল বাংলাদেশ। যেখানে নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসানসহ বিশ্রাম দেওয়া হয়েছে মুশফিকুর রহিম, তাসকিন আহমেদ, মেহেদী মিরাজ ও শরিফুল ইসলামকে। এছাড়া বিশ্রামে ছিলেন হাসান মাহমুদও। তবে দ্বিতীয় ওয়ানডের দলে হঠাৎ করেই ডাক পেয়েছেন এই পেসার। 

বাংলাদেশ দল: লিটন কুমার দাস (অধিনায়ক), তামিম ইকবাল খান, সৌম্য সরকার, এনামুল হক বিজয়, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, নুরুল হাসান সোহান, শেখ মাহেদী হাসান, নাসুম আহমেদ, মোস্তাফিজুর রহমান, তানজিম হাসান সাকিব, তানজিদ হাসান তামিম, জাকির হাসান, রিশাদ হোসেন, সৈয়দ খালেদ আহমেদ ও হাসান মাহমুদ।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।