ঢাকা | সোমবার, ৬ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

ভেন্যু বদলিয়েও নেই স্বস্তি!

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৮ মে ২০২৩ ২০:৩৭

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ বাংলাদেশ-আয়ারল্যান্ড তিন ম্যাচ ওয়ানডে সিরিজ হওয়ার কথা ছিল আয়ারল্যান্ডে।  সেখানে বৃষ্টির শঙ্কা থাকায় সিরিজটি নিয়ে আসা হয়েছে ইংল্যান্ডে। তবে এখানেও নেই কোন স্বস্তি। আবহাওয়ার পূর্বাভাস দিচ্ছে মন খারাপের সংবাদ। 

অগাামী ৯ মে (মঙ্গলবার) প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে দুই দল। আবহাওয়া পূর্বাভাসে বলা হয়েছে এদিন সকাল ৮টা থেকেই গুড়ি গুড়ি বৃষ্টি পড়বে। সময়ের সাথে বাড়তে পারে বৃষ্টির পরিমাণ। থেমে থেমে বৃষ্টির হওয়ার সম্ভাবনার কারনে ম্যাচটি পরিত্যাক্তও হতে পারে শেষ পর্যন্ত। 

সিরিজের বাকি দুই ম্যাচেও বৃষ্টির পূর্বাভাস দিয়ে রেখেছে দেশটির আবহাওয়া অধিদপ্তর। আগামী ১২ মে সকাল ৭টা থেকে সন্ধ্যায় ৭টা পর্যন্ত আর ১৪ মে ভোর ৬টা থেকেই সারাদিন বৃষ্টির কথা জানিয়েছে মেটেরোলজিক্যাল ডিপার্টমেন্ট।

বাংলাদেশের জন্য এই সিরিজটি পরীক্ষা-নিরিক্ষার। অপরদিকে আয়ারল্যান্ডের জন্য তিনটি ম্যাচেই গুরুত্বপূর্ণ। কেননা একটা ম্যাচ বাতিল কিংবা পরাজিত হলে সরাসরি বিশ্বকাপ খেলা হবে না আইরিশদের। 

এদিকে গতকাল (রবিবার) সাংবাদিকদের সাথে আলাপকালে ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল মানসিক প্রস্তুতির কথা জানিয়েছেন।

তামিম বলেন, আবহাওয়া আমাদের নিয়ন্ত্রণে নেই। সম্ভাব্য সেরা প্রস্তুতি আমরা নিতে পারিনি। আসার পর এক দিন অনুশীলন করতে পেরেছি। এর মধ্যে যতটা সম্ভব প্রস্তুত হওয়ার চেষ্টা করছি। বাকিটা মানসিক প্রস্তুতি। 

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।