ঢাকা | রবিবার, ৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

আইপিএল থেকে দেশে ফিরলেন মুস্তাফিজ, লন্ডনের পথে লিটন

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৩ মে ২০২৩ ২৩:৩০

মুস্তাফিজুর রহমান। ফাইল ছবি মুস্তাফিজুর রহমান। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ আইরিশদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে, দুই ভাগে ভাগ হয়ে ইংল্যান্ডের উদ্দেশ্যে দিয়েছিল উড়াল। সিরিজের ভেন্যু চেমসফোর্ড ইতিমধ্যেই পৌঁছে গেছে তামিম-মিরাকরা। ভ্রমণক্লান্তি কাটাতে গতকাল (মঙ্গলবার) পূর্ণ বিশ্রামে ছিল বাংলাদেশ দল। চেমসফোর্ডে আজ স্থানীয় সময় সকাল ১০ টায় (বাংলাদেশে সময় বিকেল ৩টা) ইংলিশ কাউন্টি দল এসেক্সের লেইস মাঠে প্রথমবার অনুশীলনও করেছে টিম টাইগার্স। 

পুরো দল ইংল্যান্ডে অবস্থান করলেও, দলের তিন তারকা ক্রিকেটার এখনও অনুপস্থিত। তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান ছাড়াও লিটন দাস ও মুস্তাফিজুর রহমান যোগ দেননি এখনও দলের সঙ্গে। তাদেরকেই ছাড়াই তাই প্রথমদিনের অনুশীলনে নামতে হয়েছে বাংলাদেশ দলকে।

আইপিএল থেকে আগেই দেশে ফেরা লিটন দাস এখন রয়েছেন লন্ডনের পথে। অন্যদিকে আইপিএল শেষ করে বুধবার বিকেলে দেশে ফিরেছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। তাই সহসাই দলের সঙ্গে যোগ দেওয়া হচ্ছে না এই বাঁহাতি পেসারের। অন্যদিকে যুক্তরাষ্ট্রকে থেকে দলের সঙ্গে যোগ দিবেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। 

বিসিবি সূত্রে জানা গেছে, আগামীকাল (৪মে) সকালের ফ্লাইটে ইংল্যান্ডের বিমান ধরবেন মুস্তাফিজুর রহমান। সফরসঙ্গী হিসেবে বিসিবি পরিচালক ও ক্রিকেট অপারেশন্স প্রধান জালাল ইউনুস এবং প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুকে পাচ্ছেন তিনি।

 

 -নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।