ঢাকা | সোমবার, ৬ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

নতুন আম্পায়ারের খোঁজে বিসিবি

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২৩ ১৬:৩২

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ বিপিএলের চেয়েও ঢাকা ডিভিশন প্রিমিয়ার লিগ (ডিপিএল) খেলোয়াড়রা বেশি উপভোগ করে বলে মন্তব্য করেছিলেন মাশরাফি বিন মর্তুজা। তবে দেশের এই ঘরোয়া লিগে আম্পায়ারদের সিদ্ধান্ত নিয়ে প্রায় প্রতি ম্যাচেই ক্ষোভ প্রকাশ করে ক্রিকেটাররা। আম্পায়ারদের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন করায় চলতি ডিপিএলে দশ হাজার টাকাও জরিমানা দিয়েছেন সময়ের অন্যতম সেরা অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ। 

ডিপিএলে প্রযুক্তির ব্যবহার খুব একটা না থাকায় সিদ্ধান্ত ভুল হওয়ার প্রবণতাই বেশি। তবে মাঝে মধ্যে ব্যাসিক সিদ্ধান্ত নিতেও ভুল করেন ম্যাচ পরিচালকরা। এমন পরিস্থিতি থেকে বের হতে নতুন করে আম্পায়ার খুঁজছে বিসিবি। দ্রুত দেওয়া হবে বিজ্ঞপ্তি। 

শনিবার (১৫ এপ্রিল) বৈঠক শেষে ‘হোম অব ক্রিকেট’ মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন আম্পায়ার্স কমিটির চেয়ারম্যান ইফতেখার আহমেদ মিঠু।

মিঠুর ভাষ্য, আমরা পরিকল্পনা করেছি, নতুন আম্পায়ারের জন্য। কয়েকদিন পর বিজ্ঞপ্তি দেবো। তখন যারা ছেলে-মেয়ে দুই পক্ষ থেকে আগ্রহী তারা আসবে।

মিঠু বললেন, আমরা চাইবো (নতুন আম্পায়ার)। প্রতি বছরই চাই। আমাদের ওয়েবসাইটে দেখবেন। এটা তো এমন না যে কাগজে বিজ্ঞপ্তি দেবো। আমাদের ওয়েবসাইটে দেবো। আমাদের একটা মিনিমাম রিক্রুটমেন্ট যাবে। এরপর যারা যারা আসবে, আস্তে আস্তে উঠবে।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।