ঢাকা | সোমবার, ৬ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

বিশ্রামে তাসকিন, ব্যাটিংয়ে বাংলাদেশ

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৬ মার্চ ২০২৩ ২২:৩৮

টস জিতলেন তামিম। ফাইল ছবি টস জিতলেন তামিম। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ তিন ম্যাচের ওয়ানডে সিরিজ এক ম্যাচ বাকি থাকতেই খুইয়েছে স্বাগতিক বাংলাদেশ। তাই তৃতীয় ওয়ানডে ইংল্যান্ডের জন্য নিছকই নিয়মরক্ষার হলেও, টাইগারদের সামনে ধবলধোলাই এড়ানোর সুযোগ। গুরুত্বপূর্ণ এই ম্যাচে টস ভাগ্য এদিনও সহায় হয়েছে বাংলাদেশের। আর টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল।

শেষ ম্যাচে বাংলাদেশের একাদশে এসেছে একটি পরিবর্তন  বিশ্রাম দেওয়া হয়েছে পেসার তাসকিন আহমেদকে। তার বদলে আরেক পেসার এবাদত হোসেনকে নেওয়া হয়েছে দলে।

এদিকে ইংল্যান্ডের একাদশে তিনটি পরিবর্তন আনা হয়েছে। উইল জ্যাকসের জায়গায় লেগ স্পিনিং অলরাউন্ডার রেহান আহমেদের হচ্ছে অভিষেক। এছাড়া মার্ক উডের জায়গায় জফরা আর্চার এবং সাকিব মাহমুদের জায়গায় ক্রিস ওকসকে নেওয়া হয়েছে।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, এবাদত হোসেন, মোস্তাফিজুর রহমান।

ইংল্যান্ড একাদশ : জেসন রয়, ফিল সল্ট, ডেভিড মালান, জেমস ভিন্স, স্যাম কারান, জস বাটলার (অধিনায়ক), মঈন আলী, ক্রিস ওকস, রেহান আহমেদ, আদিল রশিদ, জফরা আর্চার।



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।