ঢাকা | বৃহঃস্পতিবার, ২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

চট্টগ্রাম টেস্টের টিকিটের সর্বনিম্ন মূল্য ১০০ টাকা

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২২ ০৬:৩৮

বাংলাদেশ ক্রিকেট। ফাইল ছবি বাংলাদেশ ক্রিকেট। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ শেষ হয়েছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। একদিন বাদেই এবার লাল-বলের লড়াইয়ে নামছে বাংলাদেশ ও ভারত। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আগামী বুধবার থেকে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। আসন্ন প্রথম টেস্টের জন্য টিকিটের দাম নির্ধারণ করেছে দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা বিসিবি। 

যেখানে প্রথম দিন খেলা দেখতে হলে, দর্শকদের গুনতে হবে সর্বনিম্ন ১০০ টাকা। এছাড়া সর্বোচ্চ ১ হাজার টাকা মূল্যের টিকিট কেটেও প্রতিদিন দেখা যাবে খেলা। সোমবার (১২ ডিসেম্বর) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে বিসিবি।

বিসিবির নির্ধারিত ওয়েস্টার্ন স্ট্যান্ডের টিকিট মিলবে মাত্র ১০০ টাকায়। এছাড়া ইস্টার্ন স্ট্যান্ডে খেলা দেখতে গুনতে হবে ২০০ টাকা। ক্লাব হাউজের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৩০০ টাকা।ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের মূল্য ৫০০ টাকা ও গ্র্যান্ড স্ট্যান্ড এবং রুফ টপ হসপিটালিটিতে খেলা দেখতে গুনতে হবে ১ হাজার টাকা। 

আগামীকাল (মঙ্গলবার) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কেনা যাবে টিকিট। এছাড়া ম্যাচ চলার দিনেও সংগ্রহ করা যাবে টিকিট। সাগরিকার বিটাক মোড়ের বুথে ও এমএ আজিজ স্টেডিয়ামের বুথে পাওয়া যাবে চট্টগ্রাম টেস্টের টিকিট।

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।