ঢাকা | বৃহঃস্পতিবার, ২ মে ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

তাসকিনের ফেরার ম্যাচে ফিল্ডিংয়ে বাংলাদেশ

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০২২ ২২:৪০

তাসকিন আহমেদ। ফাইল ছবি তাসকিন আহমেদ। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ ঘরের মাঠে ভারতের বিপক্ষে দুই ম্যাচ জিতে সিরিজ নিশ্চিত করেছে বাংলাদেশ। ভারতকে হোয়াইটওয়াশের লক্ষ্য নিয়ে একটু পরেই মাঠে নামবে টাইগাররা। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দুপুর ১২টায় শুরু হবে ম্যাচটি।

ইতিমধ্যেই অনুষ্ঠিত হয়েছে টস৷ যেখানে এবারও টস ভাগ্য সহায় হয়েছে টাইগার অধিনায়ক লিটন দাসের। ভারতের বিপক্ষে পরপর তিন ম্যাচেই টস জিতলেন তিনি। আর টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ।

তৃতীয় ওয়ানডের দলে বাংলাদেশের একাদশে এসেছে দুই পরিবর্তন। চোট কাটিয়ে ফিরেছেন তাসকিন আহমেদ। তাকে জায়গা করে দিতে বাদ পড়েছেন আগের ম্যাচে খরুচে বোলিং করা নাসুম আহমেদ। অন্যদিকে শান্ত'র পরিবর্তে একাদশে ফিরেছেন ইয়াসির আলী রাব্বি।

এদিকে সফরকারী ভারতের একাদশেও এসেছে একাধিক পরিবর্তন। চোটের কারণে ছিটকে যাওয়ায় এই ম্যাচে খেলছেন না অধিনায়ক রোহিত শর্মা। একই কারণে নেই পেসার দীপক চাহারও। তাদের পরিবর্তে দলে ফিরেছেন ইশান কৃষান ও কুলদীপ যাদব। 

বাংলাদেশ একাদশ : লিটন কুমার দাস (অধিনায়ক), এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, আফিফ হোসেন, ইয়াসির আলি রাব্বি, মুশফিকুর রহিম, এবাদত হোসেন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ এবং মেহেদী হাসান মিরাজ।

ভারত একাদশ : লোকেশ রাহুল (অধিনায়ক), শিখর ধাওয়ান, ইশান কিষান, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর, অক্ষত প্যাটেল, কুলদীপ যাদব, মোহাম্মদ সিরাজ এবং উমরান মালিক।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।