ঢাকা | বৃহঃস্পতিবার, ২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

২০০ টাকায় মিলবে ভারত-বাংলাদেশ ম্যাচের টিকিট

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২ ডিসেম্বর ২০২২ ২৩:২৮

ফাইল ছবি ফাইল ছবি

নট আউট ডেস্কঃ দিন দুই বাদেই শুরু হবে বাংলাদেশ-ভারতের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। সেই লক্ষ্যে গতকাল (১ ডিসেম্বর) সন্ধ্যায় ঢাকায় পা রেখেছে বিরাট কোহলি, রোহিত শর্মারা। আসন্ন এই সিরিজ মাঠে বসেই উপভোগ করতে পারবে টাইগার সমর্থকরা। সিরিজের প্রথম দুই ম্যাচ অনুষ্ঠিত হবে হোম অফ ক্রিকেট মিরপুরে। এবার ওয়ানডে সিরিজের টিকিটের দাম প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

দর্শকের চাহিদা মাথায় রেখেই এবারও ৫টি দামের টিকিট ছাড়ছে বিসিবি। যার জন্য সর্বনিম্ন দাম ধরা হয়েছে ২০০ টাকা। অর্থাৎ ২০০ টাকাতেই মিলবে ভারত-বাংলাদেশ ম্যাচের টিকিট। ইস্টার্ন গ্যালারিতে বসে সর্বনিম্ন মূল্যে উপভোগ করা যাবে ম্যাচ। এছাড়া নর্থ এবং সাউথ স্ট্যান্ডে খেলা দেখতে হলে আপনাকে গুনতে হবে ৩০০ টাকা। 

ক্লাব হাউজে বসে খেলা উপভোগ করতে চাইলে দর্শকদের খরচ করতে হবে ৫০০ টাকা। এছাড়া হাজার টাকায় মিলবে ভিআইপি স্ট্যান্ডের টিকিট। মাঠের সবচেয়ে সেরা জায়গা অর্থাৎ গ্র‍্যান্ড স্ট্যান্ডে বসে ম্যাচ উপভোগ করতে চাইলে আপনাকে গুনতে হবে সর্বোচ্চ ১৫০০ টাকা।

ম্যাচের আগের দিন অর্থাৎ শনিবার (৩ ডিসেম্বর) থেকে টিকিট কিনতে পারবেন দর্শকরা। এছাড়া খেলার দিন সকালেও নির্দিষ্ট বুথে গিয়েও করা যাবে টিকিট সংগ্রহ। টিকিট পাওয়া যাবে শহীদ সোহরাওয়ার্দীর ইনডোর স্টেডিয়ামের বুথে। সকাল ৯ টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে টিকিট বিক্রির কার্যক্রম। তবে অনলাইনে টিকিট কেনার কোন সুযোগ থাকছেনা এবার।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।