ঢাকা | বৃহঃস্পতিবার, ২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

ছিটকে গেলেন তাসকিন, শঙ্কায় তামিম

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২ ডিসেম্বর ২০২২ ০১:৪১

তাসকিন আহমেদ। ফাইল ছবি তাসকিন আহমেদ। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ তিনটি করে ওয়ানডে এবং দুটি টেস্ট ম্যাচ খেলতে আজ (১ ডিসেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ সফরে আসছে রোহিত-কোহলিরা। ফুটবল বিশ্বকাপের ডামাডোলে এই সিরিজ কতটা উত্তাপ ছড়ায় তা নিয়েও রয়েছে প্রশ্ন। তবে ওয়ানডে সিরিজ মাঠে গড়ানোর আগেই বড় দুঃসংবাদ পেতে হলো স্বাগতিক বাংলাদেশকে। চোটের কারণে প্রথম ওয়ানডে মিস করবেন ইনফর্ম পেসার তাসকিন আহমেদ। 

আগামীকাল (২ ডিসেম্বর) থেকে আনুষ্ঠানিকভাবে ভারত সিরিজের প্রস্তুতি শুরু করবে বাংলাদেশ দল। তবে তার আগেই ব্যক্তিগত অনুশীলনে পিঠের চোটে পড়েছেন তারকা পেসার তাসকিন আহমেদ। যার কারণে প্রথম ওয়ানডে খেলা হচ্ছে না তার। এই পেসারকে নিয়ে শঙ্কা রয়েছে সিরিজের বাকি দুই ম্যাচেও।

এদিকে ভারত সিরিজের আগে শঙ্কা রয়েছেন অধিনায়ক তামিম ইকবালকে নিয়েও। গতকাল নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচ খেলার সময় হাঁটুতে চোট পান টাইগার কাপ্তান। ফলে, প্রথম ওয়ানডেতে তামিম খেলতে পারবেন কিনা তা আজ মেডিকেল রিপোর্ট থেকে জানা যাবে। যদি প্রথম ওয়ানডে তামিম মিস করেন, তাহলে অন্তর্বর্তীকালীন অধিনায়ক হিসেবে সাকিব আল হাসান নেতৃত্ব দিবেন বাংলাদেশ দলকে।

উল্লেখ্য, আগামী ৪ ডিসেম্বর সিরিজের প্রথম ওয়ানডে খেলবে ভারত-বাংলাদেশ। সিরিজের বাকি ওয়ানডে অনুষ্ঠিত হবে যথাক্রমে ৭ ও ১০ ডিসেম্বর। এছাড়া আগামী ১৪ ও ২২ ডিসেম্বর থেকে মাঠে গড়াবে দুই টেস্টের সিরিজ।

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।