ঢাকা | বুধবার, ১ মে ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সাকিবের নেতৃত্বে সাফল্যের চূড়ায় উঠবে বাংলাদেশ

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৬ আগস্ট ২০২২ ১৯:৩২

ইমরুল কায়েস ও সাকিব আল হাসান। ছবি সংগৃহীত ইমরুল কায়েস ও সাকিব আল হাসান। ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ জুয়াড়ির প্রস্তাব গোপনে ক্রিকেট থেকে নিষিদ্ধ হওয়া বিশ্বসেরা সাকিব আল হাসান বাইশ গজে ফিরেছে দাপটের সাথেই। সময়ের ব্যবধানে আবারও জুয়া কোম্পানির সাথে চুক্তি করে বিতর্কে জড়িয়েছেন বাংলাদেশ ক্রিকেটের রাজপুত্র। পরিবেশ এখন স্বাভাবিক। অধিনায়ক হিসেবে সাবেক হয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। পুরনো দায়িত্ব আরেকবার নতুনভাবে নিয়েছেন সাকিব। সাকিবের নেতৃত্বে সাফল্যের চূড়ায় উঠবে টাইগাররা এমন বিশ্বাস করেন ইমরুল কায়েস।

 

নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে ইমরুল লিখেছেন, 'বাংলাদেশ জাতীয় দলের টি-টোয়েন্টি অধিনায়কের দায়িত্বে ফেরায় সাকিব আল হাসানকে অভিনন্দন। তার অভিজ্ঞতায় আবারও চেনারুপে ফিরবে বাংলাদেশ, সাফল্যের চূড়ায় উঠবে টাইগাররা। আমি নিশ্চিত এই সাফল্যের দেখা মিলবে আসন্ন এশিয়া কাপ থেকেই। অধিনায়ক সাকিব আল হাসানের জন্য শুভ কামনা। '

ইমরুল কায়েস জাতীয় দলে নেই দীর্ঘসময় ধরেই। জাতীয় দলের হয়ে সর্বশেষ টেস্ট খেলেছেন ২০১৯ সালে। ওয়ানডে ক্রিকেটে ২০১৮ এবং টি-টোয়েন্টি সবশেষ খেলেছেন ২০১৭ সালে। ঘরোয়া লিগে সফলতম অধিনায়কদের একজন হয়ে উঠেছেন এই বামহাতি ব্যাটার।  

এশিয়া কাপের জন্য ১৭ জনের স্কোয়াড: সাকিব আল হাসান (অধিনায়ক), এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদুল্লাহ রিয়াদ, শেখ মাহাদি, সাইফুদ্দিন, হাসান মাহমুদ, মোস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ, সাব্বির রহমান, মেহেদি মিরাজ, এবাদত হোসেন, পারভেজ ইমন, নুরুল হাসান সোহান, তাসকিন আহমেদ।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।