ঢাকা | রবিবার, ৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

মিডিয়াকে এড়াতেই একাকী ফিরলেন মাহমুদউল্লাহ!

স্পেশাল করেসপন্ডেন্ট
প্রকাশিত: ২১ জুলাই ২০২২ ২১:৪৯

মাহমুদউল্লাহ রিয়াদ। ফাইল ছবি মাহমুদউল্লাহ রিয়াদ। ফাইল ছবি

স্পেশাল করেসপন্ডেন্টঃ দল ভালো করছে না, তার ব্যাটেও রান নেই। মাহমুদউল্লাহ রিয়াদ যেন মুমিনুল হকের মতোই পরিস্থিতিতে পড়ে গেছেন। যার ফলে বাংলাদেশ টি-২০ দলের অধিনায়কের পদ থেকে তার বিদায় ঘন্টা প্রায় বেজেই গেছে। মুমিনুল নিজে সরে গেলেও মাহমুদউল্লাহ কী করবেন সেটি জানা যায়নি।

শুধু নেতৃত্ব নয়, জিম্বাবুয়ে সফরে এই ফরম্যাটের দল থেকে মাহমুদউল্লাহর বাদ পড়ার সম্ভাবনা রয়েছে। পরিস্থিতি বিবেচনায় ভালোই চাপে আছেন এই অভিজ্ঞ ক্রিকেটার। 

তাই এই সময়ে মিডিয়ার মুখে পড়তে চান না তিনি। ক্যারিবিয়ান থেকে গতকালই সতীর্থদের সঙ্গে লন্ডনে এসেছেন মাহমুদউল্লাহ। তারপর লন্ডন থেকে আলাদা ফ্লাইটে ঢাকায় চলে আসেন তিনি। 

বিসিবি সূত্রে জানা গেছে, বাংলাদেশ বিমানের ফ্লাইটে আজ সকালে ৯টার দিকে সিলেট পৌঁছে গেছেন মাহমুদউল্লাহ। সিলেটে এক ঘন্টার যাত্রা বিরতি শেষে সকাল ১১টায় ঢাকায় নেমেছেন তিনি।

বৃহস্পতিবার আরও জানা গেছে, বাংলাদেশ বিমানে মাহমুদউল্লাহর ফ্লাইট নম্বর ছিল বিজি ২০২। যদিও বিসিবি থেকে সাংবাদিকদের জানানো হয়েছিল, বাংলাদেশের ক্রিকেটারদের দ্বিতীয় গ্রুপ আজ বিকেল ৫টায় দেশে ফিরবে। যেখানে মুস্তাফিজ-লিটনদের সঙ্গে মাহমুদউল্লাহরও থাকার কথা ছিল।

কিন্তু মিডিয়াকে ফাঁকি দিতেই লন্ড থেকে মাহমুদউল্লাহ একা ফিরেছেন ঢাকায়। অবশ্য সূত্র জানায়, তার সঙ্গে একই ফ্লাইটে নাসুম আহমেদ,  আফিফ হোসেন ধ্রুবও ছিলেন।

জিম্বাবুয়ে সফর, টি-২০ দলের নেতৃত্ব নিয়ে মাহমুদউল্লাহর সঙ্গে আগামীকাল মিটিং করবেন বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস। জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুরও এই মিটিংয়ে থাকার কথা।

 

-নট আউট/এমজেএ/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।