ঢাকা | রবিবার, ৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

দেশে ফিরেছেন তাসকিন-মিরাজ

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২১ জুলাই ২০২২ ০৪:২১

তাসকিন আহমেদ ও মেহেদি হাসান মিরাজ৷ ছবি সংগৃহীত তাসকিন আহমেদ ও মেহেদি হাসান মিরাজ৷ ছবি সংগৃহীত

স্পেশাল করেসপন্ডেন্ট: ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে গতকাল বাংলাদেশে ফিরেছেন ব্যাটিং কোচ জেমি সিডন্স ও ফিজিও বায়েজিদুল ইসলাম। ঢাকায় নেমেই আবার অস্ট্রেলিয়ার বিমানে চড়েছেন অস্ট্রেলিয়ান এই কোচ।


ক্যারিবিয়ান থেকে বাংলাদেশ দলের একটি বহর বুধবার ঢাকায় এসে পৌঁছেছে। যার মধ্যে দুজন ক্রিকেটার রয়েছেন, বাকিরা সাপোর্ট স্টাফ। তাসকিন আহমেদ ও মেহেদী হাসান মিরাজের সঙ্গে আজ ফিরেছেন ফিল্ডিং কোচ শন ম্যাকডারমট ও টিম অপারেশন্স ম্যানেজার নাফিস ইকবালও দেশে ফিরছেন একই ফ্লাইটে। সঙ্গে ছিলেন দুজন সাপোট স্টাফ। বিকেল ৬ টার আগে তাদের বহনকারী বিমান ঢাকায় নেমেছে।


আগামীকাল একই সময়ে লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, নাজমুল হোসেন শান্ত, মুনিম শাহরিয়ার, মোসাদ্দেক হোসেন সৈকত, শেখ মেহেদী হাসান, তাইজুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, শরীফুল ইসলামসহ বাকি ক্রিকেটাররা দেশে ফিরবেন।


ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল এখন লন্ডনে আছেন। স্বপরিবারে লন্ডনে ছুটি কাটাচ্ছেন তিনি। কয়েকদিন পরে দেশে ফেরার কথা রয়েছে তার।


অবশ্য দেশে ফিরেও বিশ্রামের সুযোগ কম ক্রিকেটারদের। কারণ আগামী ২৬ জুলাই জিম্বাবুয়ে সফরে যাবে বাংলাদেশ দল। এদিন টি-২০ দলের ক্রিকেটাররা উড়াল দিবেন। পরে ৩০ জুলাই জিম্বাবুয়ে যাবেন ওয়ানডের ক্রিকেটাররা।

 

-নট আউট/এমজেএ/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।